টি-টোয়েন্টি র‍্যাঙ্কিং ১৩ ধাপ এগোলেন সানজিদা, ফারজানা সাত ধাপ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

টি-টোয়েন্টি র‍্যাঙ্কিং ১৩ ধাপ এগোলেন সানজিদা, ফারজানা সাত ধাপ

সম্পাদক
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বিশ্বকাপ বাছাইপর্বে চ্যাম্পিয়ন বাংলাদেশ দল দেশে ফিরেছে আজ

বিশ্বকাপ বাছাইপর্বে চ্যাম্পিয়ন বাংলাদেশ দল দেশে ফিরেছে আজ

ব্যাটারদের র‍্যাঙ্কিংয়ে সাত ধাপ এগিয়েছেন বাংলাদেশের ফারজানা হক। বিশ্বকাপ বাছাইপর্বের গ্রুপ পর্বে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে খেলতে পারেননি। সেমিফাইনাল দিয়ে ফিরেছিলেন, ফাইনালে খেলেছেন ম্যাচজয়ী ৬১ রানের ইনিংস। ফারজানা এখন আছেন ৪৬ নম্বরে।

বাংলাদেশিদের মধ্যে ব্যাটারদের র‍্যাঙ্কিংয়ে সবার আগে নিগার সুলতানা। বাংলাদেশ অধিনায়ক অবশ্য দুই ধাপ পিছিয়ে আছেন ২৬ নম্বরে। অবনতি হয়েছে মুর্শিদা খাতুনেরও, তিন ধাপ পিছিয়ে ৩৬ নম্বরে তিনি। এ ছাড়া সালমা খাতুন আছেন ৫৩ নম্বরে। টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বে দারুণ পারফরম্যান্সের পর দুই ধাপ এগিয়ে ১৪ নম্বরে উঠে এসেছেন থাইল্যান্ডের নাত্থাকান চ্যানথাম। সেমিফাইনালে বাংলাদেশের বিপক্ষে ৫১ বলে ৬৪ রানের ইনিংস খেলেও অবশ্য দলকে জেতাতে পারেননি তিনি। ব্যাটারদের র‍্যাঙ্কিংয়ে আগের মতোই শীর্ষে অস্ট্রেলিয়ার বেথ মুনি।

টি-টোয়েন্টি অলরাউন্ডারের র‍্যাঙ্কিংয়ে আগের আট নম্বর স্থানটা ধরে রেখেছেন সালমা। এখানে শীর্ষে নিউজিল্যান্ডের সোফি ডিভাইন। পরিবর্তন এসেছে ওয়ানডে অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ের শীর্ষস্থানেও। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের পর তিন ধাপ এগিয়ে শীর্ষে উঠে এসেছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক হেইলি ম্যাথুস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।