সাকিবের রংপুর কে হারা‌লো তা‌মি‌মের ব‌রিশাল – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ২০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সাকিবের রংপুর কে হারা‌লো তা‌মি‌মের ব‌রিশাল

বার্তা কক্ষ
জানুয়ারি ২০, ২০২৪ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প‌্রতি‌বেদক::

বাংলাদেশ জাতীয় দলের দুই তারকা সাকিব আল হাসান এবং তামিম ইকবালের দ্বন্দ্ব এখন গোপন কিছু নয়। সর্বশেষ ওয়ানডে বিশ্বকাপের আগে এই দ্বন্দ্ব আরও প্রকট রূপ ধারণ করে। বিশ্ব আসরের পর এবারই প্রথম একসঙ্গে মাঠে নেমেছেন তারা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে শনিবার (২০ জানুয়ারি) সাকিবের রংপুরের বিপক্ষে খেলেছেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। ছবি: সংগৃহ।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে শনিবার (২০ জানুয়ারি) সাকিবের রংপুরের বিপক্ষে খেলেছেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। ম্যাচে সাকিবদের ৫ উইকেটে হারিয়ে টুর্নামেন্টে নিজেদের প্রথম জয় তুলে নিয়েছে তামিমের দল।

প্রায় ৪ মাস পর ক্রিকেটের মাঠে ফিরেছেন তামিম। লম্বা সময় পর ফিরে করেছেন দারুণ ব্যাটিং। ২৪ বলে তার ৩৫ রানের ইনিংসটি দলের জয়ে রেখেছে বড় অবদান।
জয়ের পর দলের হয়ে সংবাদ সম্মেলনে এসেছিলেন বরিশালের অধিনায়ক তামিম। এসময় তাকে প্রশ্ন করা হয়, সাকিবের সঙ্গে কথা হয়েছে কিনা। উত্তর দিতে গিয়ে খানিকটা রেগে যান বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক।
তামিম বলেন, ‘না কথা হয়নি। ওর সাথে কথা বলার প্রশ্ন অপ্রয়োজনীয়। আপনারা সব জানেন, কেন একটা জিনিস নিয়ে বারবার গুঁতান। আপনি সাকিবরে জিজ্ঞাসা করেন যদি কিছু জানার থাকে।’
তামিম ব্যাট হাতে রান পেলেও অনুজ্জ্বল ছিলেন সাকিব। ২ রান করে খালেদ আহমেদের বলে বোল্ড হয়েছেন তিনি। বল হাতে অবশ্য দারুণ বোলিং করেছেন টাইগার অধিনায়ক। ৪ ওভার হাত ঘুড়িয়ে ১৬ রানে নিয়েছেন ২ উইকেট। তবে সেটা দলকে ম্যাচ জেতানোর জন্য যথেষ্ট ছিল না। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।