প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ২৯, ২০২২ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

গত ২৭ সেপ্টেম্বর দৈনিক পৃথিবীর কথা ও ঢাকা মেইল কম নামে দুটি অনলাইন পোটালে বঙ্গবন্ধুর কটুক্তিকারী বহিস্কৃত মেয়র জাহাঙ্গীর আলমের অনুসারী কে এই আসিফ ইকবাল নামে একটি সংবাদ প্রকাশ হয়।সংবাদটি মিথ্যা, বানোয়াট, কাল্পনিক,ভিত্তিহীন বলে জানান,গাজীপুর মহানগর সেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য আসিফ ইকবাল।তিনি বলেন,একটি চক্র উদ্দেশ্য প্রণোদিত ভাবে এই সংবাদ প্রকাশ করেছে।

সরেজমিনে গিয়ে জানাগেছে,একটি মহল আসিফ ইকবালের জনপ্রিয়তা দেখা ঈর্ষানিত হয়ে এই সংবাদ প্রকাশ করে।বহিস্কৃত মেয়র জাহাঙ্গীর আলমের কোন সময় অনুসারী ছিলেন না তিনি,  বলে জানান অএ এলাকার জনগণ।মাদক ও চাঁদাবাজি নিয়ে এলাকাবাসী বলেন,আমরা একটি সিকেরেটও  খেতে কখনো দেখিনি তাকে।মাদক তো পরের ব্যাপার।চাঁদাবাজির বিষয়টি কোন ভাবেই সত্য নয়।তিনি নিজে একজন ব্যবসায়ী চাঁদাবাজির প্রশ্নই আসেনা।আসিফ ইকবাল বলেন, চাঁদাবাজির কোন অভিযোগ পাওয়া গেলে আমার বিরুদ্ধে আইনপ্রয়োগকারী সংস্থার অবশ্যই ব্যবস্থা গ্রহন করবেন।

অএ এলাকা বাসীর সাথে দৈনিক মুক্ত বাংলার প্রতিবেক আলাপ চারিতায় বলেন,আসিক ইকবাল একজন ব্যবসায়ী,তার বিরুদ্ধে এমন সংবাদের কোন ভিত্তি নাই।আমরা দীর্ঘদিন ধরে তাকে চিনি।এই সংবাদের নিন্দা জানাচ্ছি আমরা এলাকাবাসী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।