দল যাকে নমিনেশন দিবে তার জন্যই কাজ করব!!খসরু চৌধুরী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

দল যাকে নমিনেশন দিবে তার জন্যই কাজ করব!!খসরু চৌধুরী

মোঃরফিকুল ইসলাম মিঠু
সেপ্টেম্বর ২৯, ২০২২ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা মহানগর উত্তরের আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব খসরু চৌধুরী এক সাক্ষাৎকারে বলেন দল বা নেত্রী যাকেই ঢাকা ১৮ আসনের জন্য নমিনেশন দিবেন তার হয়েই কাজ করতে সদা প্রস্তুত থাকবো।

তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করবেন তাকেই তিনি নমিনেশন প্রদান করবেন। ইতিমধ্যে দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব নমিনেশন প্রদান করার পূর্বশর্ত শরুপ কিছু দিক নির্দেশনা দিয়েছেন আমার মধ্যে যদি সেই দিকগুলো বিদ্যমান থাকে তাহলে আমি আশাকরি নমিনেশন পাবো। বর্তমান এমপির সাথে আপনার কোন বিরোধ আছে কিনা জানতে চাইলে বলেন প্রশ্নই আসে না। তিনি আমার শ্রদ্বাভাজন রাজনৈতিক ব্যাক্তি। তাছাড়া আমার আত্মীয়ও বটে। নমিনেশন পাওয়া না পাওয়া রাজনৈতিক কর্মফল। অন্য এক প্রশ্নের জবাবে তিনি বলেন যা শুনেছেন সত্যি কথা শুনেছেন। তবে বিষয়টা ছিল এমন প্রয়াত সাহারা খাতুনের চিকিৎসার জন্য ২৬ লক্ষ টাকা অনুদান দেওয়ার কথা তার পরিবারের সদস্যদের বলে ছিলাম কিন্তু কেন্দ্র থেকে বলা হলো নেত্রীর এত আদরের সাহারার চিকিৎসার জন্য কারো সাহায্যের প্রয়োজন নেই। তখন বিষয়টি ঢাকা মহানগর উত্তরের সাঃসম্পাদক এস এ মান্নান কচি ভাই কে অবহিত করলে তিনি বলেন টাকাটা ওনার কাছে জমা রাখতে।রেখেছিলাম ও বটে।তিনি বলেছেন দরকার হলে খরচ করা হবে। কিন্তু পরিতাপের বিষয় হলো তার আগেই তিনি দুনিয়ায় মায়া ছেড়ে দিয়ে চীর তরে বিদায় নিলেন। পরবর্তিতে কচি ভাই আমার টাকাটা ফেরত দেন। তাহলে যারা আপনাকে বলেছেন আমি বেঈমানী করেছি তারা আমার ভালো চায়না। নেত্রীর সাথে ভারত সফরে গিয়ে কি পেয়েছেন বল্লে বলেন আমি ব্যাক্তিগত ভাবে কিছু না পেলেও দেশ অনেক কিছু পেয়েছে। দক্ষিণখানে অনেকগুলো অবহেলিত রাস্তাঘাট পড়ে আছে যা জনগণের চলাচলের অনুপযোগী বিশেষ করে সিএনজি পাম্প থেকে হাজিবিল্লাত আলি স্কুল পর্যন্ত রাস্তার বেহাল দশার ভোগান্তির শিকার হচ্ছেন এসএসসি পরীক্ষার্থী কোমলমতি ছেলেমেয়েরা এব্যাপারে আপনার কি করনীয় জানতে চাইলে তিনি বলেন আমার পক্ষে তো সরকারি বাজেট প্রদান করা সম্ভব না তবে আমার কেসি ফাউন্ডেশন এর পক্ষ থেকে লোক গিয়ে রাস্তাটি পরিদর্শন করে সেখানে যদি রাবিশ দিয়ে চলাচলের উপযোগী করা যায় সেই ব্যাপারে আমার কোন আপত্তি নেই। রাস্তাঘাট নির্মাণ করা মেরামত করা মসজিদ মাদ্রাসায় দান করা এগুলো সদকায়ে জারিয়া বলে তিনি উল্লেখ করেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনি কি ধরনের ভূমিকা রাখবেন বলে মনে করেন জনগণ জানতে চায়। এই ব্যাপারে আলহাজ্ব খসরু চৌধুরী বলেন জননেত্রী শেখ হাসিনার নির্দেশেই কাজ করব তিনি যেভাবে কাজ করতে বলবেন সেভাবেই কাজ করে যাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।