আমিও ডিপ্রেশনে ভুগেছি: দেব – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

আমিও ডিপ্রেশনে ভুগেছি: দেব

সম্পাদক
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক :: 

ভারতীয় বাংলা সিনমার জনপ্রিয় অভিনেতা দেব। সিনেমার পাশাপাশি রাজনীতিতেও সমানতালে মাঠ কাঁপাচ্ছেন তিনি। কিন্তু তার জীবনেও উত্থান-পতন রয়েছে বলে জানিয়েছেন এই অভিনেতা।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে দেব অভিনীত ‘কাছের মানুষ’। সিনেমাটির বিষয়বস্তু ডিপ্রেশন। এক সাক্ষাৎকারে দেব বলেন, ‘প্রত্যেক মানুষের জীবনে উত্থান-পতন থাকে। সেটা জীবনের অঙ্গ। উঠলে তোমাকে নামতে হবেই। ডিপ্রেশনে আছি মানেই সুইসাইড করতে যাব তা নয়, আমিও ডিপ্রেশনে ভুগেছি।

জীবনে কোনো কিছু শেষ হওয়া মানে জীবনটা শেষ হওয়া নয় বলে মনে করেন এই অভিনেতা। তিনি বলেন, ‘যখন সাংসদ হলাম, তখন আমার সিনেমা পরপর ফ্লপ করা শুরু করল। তখন আমি দেখলাম নায়িকারা আমাকে এড়িয়ে চলছে। সবাই বলেছিল আমি শেষ হয়ে গেছি। কিন্তু আমার গত কয়েকটা সিনেমা ভালো ব্যবসা করেছে। এমনও হয়েছে যে নায়িকাকে নিয়ে পোস্টার প্রকাশ করেছি সে আমার সিনেমা ছেড়ে চলে গেছে। শুটিংয়ের আগে না বলে দিয়েছে। আমার হাউসফুল সিনেমা হল থেকে নামিয়ে দেওয়া হয়েছে। কিন্তু আমার শেষ চার সিনেমা চলেছে। জীবনে কোনো কিছু শেষ হওয়া মানে জীবনটা শেষ হওয়া নয়। সব পরিস্থিতি থেকেই ফিরে আসা যায়।’

‘কাছের মানুষ’ সিনেমায় দেব ছাড়াও আছেন প্রসেনজিৎ চ্যাটার্জি, ইশা সাহা প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।