র‌া‌শিফ‌ল: সংকটে পড়বে কুম্ভ, মন খারাপ হবে তুলার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ৩১ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

র‌া‌শিফ‌ল: সংকটে পড়বে কুম্ভ, মন খারাপ হবে তুলার

বার্তা কক্ষ
জানুয়ারি ৩১, ২০২৪ ৯:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

দিলসাদ সো‌নিয়া চৌধুরী ::

আজ ৩১ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার। ১৭ মাঘ ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৮ রজব ১৪৪৫ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কুম্ভ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় সকাল ৬টা ৪০ মিনিটে এবং সূর্যাস্ত বিকেল ৫টা ৪৪ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪। শুভ বার: রবি। শুভ রত্ন: গার্নেট।

প্রকৃতিগতভাবে আপনি ব্যক্তিস্বাতন্ত্র্যবাদী ও স্বাধীনচেতা। আপনার নিজের মত ও দৃষ্টিভঙ্গি আছে। চিরায়ত প্রথায় ব্যতিক্রম আপনাকে আনন্দ দেয়। অন্যরা তাই আপনাকে ঠিকভাবে বুঝে উঠতে পারে না। নিজেকে তাই প্রায়ই মনে হয় নিঃসঙ্গ। মানসিক দৃঢ়তা আছে আপনার। নিজের পথ নিজেই করে নিতে চান। আপনার লক্ষ্য অর্জনের প্রচেষ্টা বাধাগ্রস্ত হবে বারবার। সাফল্য লাভের জন্য আপনাকে তাই ধৈর্যশীল হতে হবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সন্তানের প্রতি খেয়াল রাখুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। হাঁটাচলায় সতর্কতা অবলম্বন করুন। উত্তেজনা পরিহার করুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা নিন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। ঠাণ্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
বাড়িতে অতিথি সমাগম হতে পারে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। পড়াশোনায় আনন্দ পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকবে। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ব্যয় কমানোর চেষ্টা করুন। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের পরামর্শ নিন। আর্থিক দিক ভালো থাকতে পারে। পেশাগত যোগাযোগ চালিয়ে যান।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
কর্মপরিবেশে অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। পিতার শরীর-স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো আশা পূরণ হতে পারে। মন ভালো থাকবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। ব্যবসায়িক দিক ভালো নাও থাকতে পারে। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। অপরের প্রতি সদাচরণ করুন। ব্যবসায়িক দিক ভালো যাবে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।