ট্রাফিক পুলিশের নাকের ডগায় চলছে লক্কর ঝক্কর লেগুনার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ৬ অক্টোবর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ট্রাফিক পুলিশের নাকের ডগায় চলছে লক্কর ঝক্কর লেগুনার

মোঃজসিম উদ্দিন
অক্টোবর ৬, ২০২২ ১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

উত্তরা মহাসড়ক থেকে হাউজবিল্ডিং হয়ে ডিয়াবাড়ি রুটে অধিকাংশ মানুষের চলাচলের অন্যতম মাধ্যম লেগুনা।প্রতিদিন এই পথে আসা যাওয়া করে নানান শ্রেনী পেশার মানুষ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।কিন্তু এই রুটে লেগুনা চলাচলে মানা হচ্ছে না কোন নিয়ম শৃংখলা।চলাচলকৃত লেগুনাগুলোর অধিকাংশ গাড়িরই নেই কোন রেজিস্ট্রেশন বা ফিটনেস সার্টিফিকেট।আদক্ষ আপ্রাপ্ত বয়স্ক ড্রাইভাররা চালাচ্ছে এই যানবাহন।যাদের নেই কোন ড্রাইভিং লাইসেন্স। তাদের অদক্ষতা ও অসাবধানতার এবং প্রতিযোগিতা মুলক ওভার টেকিং এর কারনে প্রায়ই ঘটছে দুর্ঘটনা।

স্থানিয় একটা সিন্ডিকেট এর নেতৃত্ত্বে চলছে এই লেগুনায় অনিয়ন্ত্রিত চলাচল।
যার ফলে এই যানবাহন হয়ে উঠেছে নিরুপায় যাত্রীদের কাছে আতন্ত স্বরুপ।যেখানে সেখানে পার্কিং,রাস্তা দখল করে টার্মিনাল সহ নানান কারনে দিন দিন মানুষের দুর্ভোগ বেড়েই চলছে।স্থানিয় জনগন ও এই রুটে চলাচল করা যাত্রীদের দাবী অতি দ্রুত নিয়ন্ত্রীত ভাবে চলাচল নিশ্চিতে প্রশাসন ও সংশ্লিষ্ট দপ্তরের সুদৃষ্টি।
যাতে সকলে নিরাপদ ভাবে চলাচল করতে পারে এবং প্রতিষ্ঠিত হয় একটি নিরাপদ সড়ক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।