সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বাড়ীতে হামলা ও মামলা দিয়ে চাকরিচ্যুতির হুমকি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বাড়ীতে হামলা ও মামলা দিয়ে চাকরিচ্যুতির হুমকি

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ১০:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ::
ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলাধীন ৭ নং কাজীরবেড় ইউনিয়ন এর পলিয়ানপুর গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহা: জহুরুল ইসলামের উপর একই গ্রামের মোঃ সাইফুল ইসলাম , মোঃ ইয়ানুর ও তরিকুল ইসলাম  দেশীয় অস্ত্র রামদা , হাসুয়া  ও চাইনিজ কুড়াল দিয়ে এর বাড়ীতে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে হামলা করে।

মোঃ জহিরুল ইসলামের স্ত্রী মোসা:  মোমেনা বেগমের ক্রয় কৃত ১১ শতক জমি কে কেন্দ্র  করে পরিকল্পিত ভাবে হামলা করে |হামলায় জহিরুল ইসলামকে মাথায় , মুখ, ও হাতে আঘাত করে | এতে তিনি গুরুতর ভাবে জখম হন |চিৎকার শুনে মোঃ  মুছা করিম,মোঃ বোরহানউদ্দিন , ও মোঃ মাজহারুল ইসলাম নয়ন  সাহায্য করতে এগিয়ে এলে তাদেরকেও গুরুতর  ভাবে জখম করা হয়।

মোরশেদুল ইসলাম বলেন, আমি অফিস থেকে এসে আমার বাবা দাদার এ অবস্থা দেখে তাদের কে সরকারি সদর হসপিটালে ভর্তি করি |রাতের বেলা বাড়ি ঘর  ভাঙচুর ও করা হয়েছে।বাড়ীর মূলফটকের তালা ভেঙ্গে বাড়ির ভিতর প্রবেশ করে। ঘরের ক্লপসিপল গেটে আঘাত করে। বাহিরের দরজার হেজবল্ট ভেঙ্গে ফেলে এবং ভিতরে ঢুকার চেষ্টা করে।

তিনি আরও বলেন,থানায় অভিযোগ দায়ের করলেও যথাযথ বিচার পাচ্ছি না এবং আমাদেরকে হত্যা ও সম্মানহানি করার জন্য পূর্বপরিকল্পিত ভাবে বাড়ীতে ভাঙচুর ও হামলা চালানো হয়েছে।

এ বিষয়ে মহেশপুর থানায় গত ০৪ /০২ /২৪ ইং তারিখে মামলা  রুজো  করা হয় মামলা নং-৪০/২৪।
ভুক্তভোগীর দাবি,মহেশপুর থানার সাব  ইন্সপেক্টর জুম্মন এর নেতৃত্বে একদল পুলিশ এসে ভয় ভীতি দেখিয়ে হাসপাতাল থেকে রিলিজ নিতে বলেন।

ভুক্তভোগীরা জানান,তারা নিরাপত্তাহীনতায় ভুগছে।হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার দাবিও জানান।

এ ব্যাপারে  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মামলা দায়ের করা হয়েছে ।আইন অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।