মদের ব্যবসা ছাড়াও মতলবে অবৈধ বালু উত্তোলন করার অভিযোগ আছে গাজী মুক্তারের বিরুদ্ধে – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ৮ অক্টোবর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

মদের ব্যবসা ছাড়াও মতলবে অবৈধ বালু উত্তোলন করার অভিযোগ আছে গাজী মুক্তারের বিরুদ্ধে

স্টাফ রিপোর্টার
অক্টোবর ৮, ২০২২ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীর উত্তরার কিংফিশার বার থেকে প্রায় সাড়ে পাঁচ হাজার অবৈধ দেশি-বিদেশি মদ ও বিয়ার জব্দ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তরা বিভাগ

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে অভিযান চালায় এই  সংস্থাটি। এই সময় কাস্টমার ও বার কর্মচারীসহ ৩৫ ব্যক্তিকে আটক করা হয়।
ডিবি জানায়, ছয়তলা একটি ভবনে দীর্ঘদিন ধরে বারটি চলছিলো। অভিযানে কিংফিশারের বারের তিনটি ফ্লোর থেকে ৫ হাজার ৪শ দেশি-বিদেশি মদের বোতল ও বিয়ার জব্দ করা হয়। বারের কর্তৃপক্ষ কোনও নির্ভরযোগ্য অনুমোদন দেখাতে পারেনি। বারটি থেকে শতাধিক মানুষকে মদ্যপ অবস্থায় পাওয়া যায়।

শুধু মদ বিক্রি নয়, বারটিতে নারী নিয়ে অসামাজিক কার্যক্রমের অভিযোগের কথাও জানায় গোয়েন্দারা।
উত্তরা বিভাগের উপ-কমিশনার মো. আকরামুল হোসেন জানান, বার থেকে অসামাজিক কার্যক্রমে সংশ্লিষ্টতার সন্দেহে শতাধিক নারী-পুরুষকে আটক করা হয়েছে। যাচাই-বাছাইয়ের পর জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।মদের বার ছাড়াও চাঁদপুর মতলব এলাকায় সাবেক এক মন্ত্রীর আশীর্বাদে অবৈধ ভাবে বালু উত্তোলন করে কোটি টাকার বনে গেছেন  গাজী মুক্তার।জানাগেছে,এক সময়ের ব্রোকারের কাজ করতো গাজী মুক্তার।বিভিন্ন রাজনৈতিক নেতাদের সুবিধা নিয়ে মতলবের ৯ নং জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি পদটি বাগিয়ে নেন তিনি।মতলবের আলামিন নামে স্থানীয় লোক বলেন।চাঁদপুর এলাকায় ঢুকলে বিশাল গাড়ি বহর নিয়ে হাইড্রোলিক হরেন বাজিয়ে যান তিনি।দূর থেকে মনে হবে যে কোন মন্ত্রী যাচ্ছেন।এলাকার ডিস ব্যবসা ও তার দখলে।অবৈধ পথে হাজার হাজার কোটি টাকা আয় করেছেন গাজী মুক্তার হোসেন।এছাড়া তার নিজস্ব একটি গ্যাং রয়েছে।যা দিয়ে এলাকার সব নিয়ন্ত্রণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।