নারী সাফ অনূর্ধ্ব-১৯ টসের সিদ্ধান্ত প্রত্যাহার : শিরোপা জেতেনি ভারত – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

নারী সাফ অনূর্ধ্ব-১৯ টসের সিদ্ধান্ত প্রত্যাহার : শিরোপা জেতেনি ভারত

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আবির হাসান ::

দক্ষিণ এশিয়ার নারী ফুটবলের শ্রেষ্ঠত্বের আসর অনূর্ধ্ব–১৯ সাফের ফাইনালে রোমাঞ্চকর লড়াই শেষে ভারতের কাছে টসে হেরেছে বাংলাদেশ। এরপর ভারত জয়ের উল্লাস করলেও টসের সিদ্ধান্তটি পরে প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দন্ধ্যায় কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তাফা কামাল স্টেডিয়ামে গড়ায় সাফ নারী অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনাল।

নির্ধারিত সময়ের অতিরিক্ত মিনিটের গোলে ম্যাচে সমতা ফেরায় বাংলাদেশ। তবে টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী খেলা গড়ায় টাইব্রেকারে। ১১-১১ টাইব্রেকারে সমতা হলে টস দেওয়া হয়। ভারতকে জয়ী ঘোষণা করেন রেফারি। টস জিতে আনন্দে মাতে ভারতের মেয়েরা। কান্নায় ভেঙে পড়ে বাংলাদেশের মেয়েরা।

বাংলাদেশ দল এই সিদ্ধান্ত না মেনে প্রতিবাদ জানায়। তারা দেনদরবার শুরু করে ম্যাচ কমিশনারের সঙ্গে। এক পর্যায়ে ভারত দল মাঠ ছেড়ে যায়।

পরে ম্যাচ কমিশনার জানিয়েছেন, টসের সিদ্ধান্ত প্রত্যাহার করা হয়েছে। অর্থাৎ ভারতের ফাইনাল জয়ের সিদ্ধান্ত পরিবর্তন করেছে কর্তৃপক্ষ। এই প্রতিবেদন লেখার সময় বাংলাদেশ দল মাঠেই ছিল। কিন্তু ভারত দল আর মাঠে আসেনি।

তিন বছর আগে ঘরের মাঠে অনূর্ধ্ব–১৯ নারী সাফের শিরোপা জিতেছিল বাংলাদেশ। নারী ফুটবলের অনূর্ধ্ব-১৯ ও অনূর্ধ্ব-২০ ক্যাটাগরিতে শেষ চার আসরে তিনবারই শিরোপা জয় বাংলাদেশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।