নুসরাতের শরীর খুব দুর্বল, সিটিস্ক্যানের পরামর্শ ডাক্তারদের – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

নুসরাতের শরীর খুব দুর্বল, সিটিস্ক্যানের পরামর্শ ডাক্তারদের

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

বি‌নোদন প্রতি‌বেদক ::

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বৃহস্পতিবার রাতে রাজধানীর নিজ বাসায় হঠাৎ অজ্ঞান হয়ে পড়েন এই নায়িকা। এরপর তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার পর ফারিয়ার শারীরিক অবস্থা কিছুটা ভালো হলে শুক্রবার দুপুরে তাকে বাসায় নেওয়া হয়।

পরিবার সূত্রে জানা গেছে, নায়িকার খাবারে অনীহা ও মাথা ব্যথা ছিল। গত পরশু থেকে শরীর বেশি দুর্বল হয়ে পড়ে। এরপর গতকাল রাতে হঠাৎ করে অচেতন হয়ে পড়েন তিনি। চিকিৎসকেরা ফারিয়াকে সিটিস্ক্যানের পরামর্শ দিয়েছেন।

নুসরাত ফারিয়ার মা ফেরদৌসী পারভিন বলেন, চিকিৎসকরা নুসরাতকে আরও কিছুদিন পর্যবেক্ষণে রাখতে চান। সিটিস্ক্যান ছাড়াও আরও কয়েকটি পরীক্ষা–নিরীক্ষা করতে হবে তার।

তিনি আরও বলেন, নুসরাত শারীরিকভাবেও প্রচণ্ড দুর্বল। খাওয়া-দাওয়ায় খুবই অনিয়মের কারণে শারীরিক দুর্বলতা বেড়েছে। সঙ্গে গ্যাস্ট্রিকের সমস্যাও দেখা দিয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।