উড়ে আসা লোক আওয়ামী লীগের প্রতিনিধি হবে না : ওবায়দুল কাদের – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

উড়ে আসা লোক আওয়ামী লীগের প্রতিনিধি হবে না : ওবায়দুল কাদের

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ::

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘অনেকে অনেক কিছু ভাবছেন, অমুকরা এখন কোত্থেকে আসছে? উড়ে এসে জুড়ে বসা লোক আওয়ামী লীগের প্রতিনিধি হবে না।’ গণভবনে ১০ ফেব্রুয়া‌রি ২০২৪ শ‌নিবার আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় নেতাকর্মীদের উদ্দেশে রাখা বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘১৫ বছরে আগের এবং ১৫ বছরে পরের বাংলাদেশ রূপান্তরের রূপকার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা হচ্ছে অর্থনৈতিক মুক্তির উত্তরাধিকার। বাংলাদেশে বঙ্গবন্ধু হত্যার পর গত ৪৮ বছরে শেখ হাসিনার মতো জনপ্রিয় নেতা সৃষ্টি হয়নি। তার মতো এত যোগ্য নেতা, সাহসী নেতা সৃষ্টি হয়নি। গত ৪৮ বছরে সবচেয়ে জনপ্রিয় দক্ষ প্রশাসকের নাম, সাহসী রাজনীতিকের নাম শেখ হাসিনা।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘বাংলাদেশের রূপান্তরের রূপকার শেখ হাসিনা। তার হাত ধরে বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়েছে। যিনি মৃত্যুর মিছিলে দাঁড়িয়ে বারবার বাংলার জয়গান গান।’ তিনি বলেন, ‘আওয়ামী লীগের টিকিটে সংরক্ষিত এমপি হতে চান ১ হাজার ৫৪৯ নারী। তিনি যখন কোনো অঞ্চলে যান, সেখান থেকে এক-দুজনের নাম লিখে রাখেন। যখন জাতীয় সংসদ বা সংরক্ষিত নারী আসনে নির্বাচন হচ্ছে, তখন ওই ডায়েরি থেকে নামগুলো এনে ঠিক করে নেন।’

সভায় শোক প্রস্তাব পাঠ করেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। অংশ নিয়েছেন আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্যরা।

বিশেষ বর্ধিত সভায় আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্য, আওয়ামী লীগের দলীয় সংসদ সদস্য ও স্বতন্ত্র সংসদ সদস্যররা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।