শেখ রাসেলের জন্মদিনে এমপি শাওনের ভিন্ন আয়োজন – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ১৬ অক্টোবর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

শেখ রাসেলের জন্মদিনে এমপি শাওনের ভিন্ন আয়োজন

মোঃজসিম উদ্দিন
অক্টোবর ১৬, ২০২২ ১১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল  এর ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। আজ ১৫ অক্টোবর রাজধানী মিরপুর ১ নাম্বার বড়বাজার সৈয়দ নজরুল ইসলাম কমিউনিটি সেন্টারে অদ্য বিকাল ৪ঘটিকায় অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ্বীপ বন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, সংসদ সদস্য (ভোলা -৩)  তিনি বলেন, শেখ রাসেলকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খুব ভালোবাসতেন, ১৫ আগস্ট ১৯৭৫ সালে কালো রাতে শিশু রাসেলকে বাঁচতে দেয়নি, নিমমভাবে হত্যা করেছেন। শেখ রাসেলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। আগামী দ্বাদশ নির্বাচনে  বর্তমান প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার হাতে দেশ নিরাপদ, জনগণ আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায়।

উক্ত সভায় আরো নেতাকর্মী উপস্থিত ছিলেন লালমোহন উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, তজুমুদ্দিন উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক সফিকুল ইসলাম বাদল পঞ্চায়েতসহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।