নারায়ণগঞ্জ মোটরসাইকেল চোর চক্রের আটক ২ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ২৪ অক্টোবর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জ মোটরসাইকেল চোর চক্রের আটক ২

মোঃজসিম উদ্দিন
অক্টোবর ২৪, ২০২২ ২:৪০ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সিমরাইল মোড় এলাকায় মোটরসাইকেল সহ চক্রের ২ সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

২৩ অক্টোবর অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা মোঃ জাহেদ হাসান (১৮), পিতা-নুর মোহাম্মদ, সাং-মদনপুর, থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জ এবং মোঃ আব্দুল মুহাইমিন (১৮), পিতা-মোঃ তাজুল ইসলাম, সাং-আঙ্গারী, থানা-গফরগাঁও, জেলা-ময়মনসিংহ, বর্তমান-হাউজিং ০৪ নং গলি, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জদের।তাদের হেফাজত হতে ০১ টি চোরাই মোটরসাইকেল এবং ০১ টি মোবাইলফোন উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ এবং রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গা থেকে মোটরসাইকেল চুরি করে উক্ত গাড়ির চ্যাসিজ নম্বর, ইঞ্জিন নম্বর পরিবর্তন করে ক্রয়-বিক্রয় করে আসছে।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।