দেশত্যাগের সময় কিংফিশার বারের মালিক গাজী মুক্তার আটক – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ২৪ অক্টোবর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

দেশত্যাগের সময় কিংফিশার বারের মালিক গাজী মুক্তার আটক

সম্পাদক
অক্টোবর ২৪, ২০২২ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

দেশত্যাগের সময় রাজধানী উত্তরার কিংফিশার রেস্টুরেন্টের লেকভিউ বারের মালিক মো. মুক্তার হোসেনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার (২৩ অক্টোবর) রাতে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে আটক করা হয়।

ডিবি সূত্রে জানা গেছে, বিমানবন্দরে মুক্তার হোসেন অন্তর্বর্তী জামিনের একটি ছবি দেখায়। কিন্তু, সেটাতে দেশের বাইরে যাওয়ার অনুমতি ছিল না। পরে তাকে ডিবি পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, মামলার আসামি হওয়ায় দেশত্যাগের সময় বিমানবন্দরের ইমগ্রেশন পুলিশ প্রথমে তাকে আটক করে। পরে তারা ডিবি পুলিশকে খবর দেয়।

এর আগে, গত ৬ অক্টোবর রাজধানীর উত্তরার কিংফিশার রেস্টুরেন্টের লেকভিউ বারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ করে ডিবি পুলিশ। ওইরাতে তার গুলশানের বারেও অভিযান চালানো হয়। ওই অভিযানের ঘটনায় গুলশান থানায় করা মামলায় মুক্তারকে আসামি করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।