প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের বিমানবাহিনী প্রধানের বৈঠক – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের বিমানবাহিনী প্রধানের বৈঠক

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন ভারতের বিমানবাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল ভি আর চৌধুরী। বাংলাদেশের বিমানবাহিনীর প্রধান এয়ার মার্শাল শেখ আবদুল হান্নানের আমন্ত্রণে ৩ দিনের সফরে ঢাকায় এসে এ বৈঠক করেন তিনি।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনে প্রধানমন্ত্রীর অফিসে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় প্রধানমন্ত্রীকে ভারতের বিমানবাহিনী প্রধান একটি পেইন্টিং উপহার দেন।

সফরে ভারতের বিমান বাহিনী প্রধান বাংলাদেশের তিন বাহিনীর প্রধানদের সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করবেন। এ ছাড়া সশস্ত্র বাহিনীর অন্যান্য জ্যেষ্ঠ কর্মকর্তার সঙ্গেও বৈঠক করার কথা রয়েছে তার।

বাংলাদেশ বিমানবাহিনীর প্রধান ঘাঁটিগুলো পরিদর্শনে যাবেন ভি আর চৌধুরী। ঢাকা সেনানিবাসের শিখা অনির্বাণের বেদিতে ফুল দিয়ে মুক্তিযুদ্ধে শহীদ সশস্ত্র বাহিনীর সদস্যদের প্রতি শ্রদ্ধা জানাবেন তিনি। ভারতীয় বিমানবাহিনীর প্রধানের এই সফর দুই দেশের সশস্ত্র বাহিনীর মধ্যকার নিবিড় ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে আরও শক্তিশালী করবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।