উত্তর আ”লীগের শান্তি সমাবেশে বিশাল জনস্রোত নিয়ে যোগ দান করেন রানা আহমেদ রহমতুল্লাহ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ২০ নভেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

উত্তর আ”লীগের শান্তি সমাবেশে বিশাল জনস্রোত নিয়ে যোগ দান করেন রানা আহমেদ রহমতুল্লাহ

সম্পাদক
নভেম্বর ২০, ২০২২ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা মহানগর উত্তর আ”লীগের নেতৃত্বে জামাত বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

রবিবার ২০-১১-২২ইং তারিখে বিকাল তিনটায়
রাজধানীর উত্তরা সোনারগাঁ জনপথ রোডে শান্তি পূর্ন পরিবেশের মাধ্যমে মহানগর উত্তর আ”লীগের শান্তি সমাবেশটি অনুষ্ঠিত হয়েছে। ঢাকা মহানগর উত্তর আ “লীগের সংগ্রামী জননেতা এস এম মান্নান কচি এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের মাননীয় সড়ক ও যোগাযোগ মন্ত্রী এবং বাংলাদেশ আ”লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। এছারাও উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী আঃ রাজ্জাক এমপি, সাংগঠিক সম্পাদক মির্জা আজম এমপি, ঢাকা-১৮ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি, ঢাকা মহানগর উত্তর আ লীগের সভাপতি শেখ বজলুর রহমান, এ্যড আনিছুর রহমান,নাজিম উদ্দিন, এসএম তোফাজ্জল হোসেন সহ মহানগর উত্তরের আ”লীগ, যুবলীগ, সেচ্চাসেবক লীগ,মহিলা লীগ ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ।
উত্তর মহানগরের অন্তর্গত খিলক্ষেত থানার ৪৩ নং ওয়ার্ড আ” লীগের পক্ষ থেকে হাজারও আ”লীগ সর্থকদের নিয়ে উক্ত সমাবেশের স্থানে যোগ দেন ৪৩ নং ওয়ার্ড সাধারন সম্পাদক পদপ্রার্থী রানা আহমেদ রহমতুল্লাহ। বিএনপি জামাতের নৈরাজ্যের প্রতিরোধ গড়ে তোলার লক্ষ্য নিয়ে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অতন্দ্র প্রহরী হিসেবে রাজপথে আছেন থাকবেন, আ”লীগ সরকার বাংলাদেশের উন্নয়নের সরকার, বারবার দরকার শেখ হাসিনা সরকার বলে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে সমাবেশ মাঠে রানা আহমেদ রহমতুল্লাহ উপস্থিত হোন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।