স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতিকে পুতিনের শুভেচ্ছা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২৬ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতিকে পুতিনের শুভেচ্ছা

বার্তা কক্ষ
মার্চ ২৬, ২০২৪ ১১:২৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাষ্ট্রপতি মো. সাহাবু‌দ্দিনকে অভিনন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। এক টেলিগ্রাম বার্তায় রাষ্ট্রপ‌তি-প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান রা‌শিয়ার প্রেসিডেন্ট। মঙ্গলবার (২৬ মার্চ) ঢাকায় রা‌শিয়ার দূতাবাস তাদের ফেসবুক পেজে এক পো‌স্টে এ তথ্য জানায়।

অভিনন্দন বার্তায় পু‌তিন লিখেছেন, মাননীয় রাষ্ট্রপ‌তি-প্রধানমন্ত্রী আপনার দেশের জাতীয় ছুটির দিন-স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আমার আন্তরিক অভিনন্দন গ্রহণ করুন।

রা‌শিয়ার প্রেসিডেন্ট বলেন, রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের চেতনায় গড়ে উঠেছে। আমি নিশ্চিত যে পারস্পরিক প্রচেষ্টার মাধ্যমে আমরা আমাদের জনগণের স্বার্থ উন্নয়ন এবং শক্তিশালী আঞ্চলিক নিরাপত্তা ও স্থিতিশীলতায় আরও অবদান রাখতে পারব।

সবশেষে তিনি লিখেছেন, আমি আপনার (রাষ্ট্রপ‌তি-প্রধানমন্ত্রী) সুস্বাস্থ্য, সাফল্য এবং বাংলাদেশের নাগরিকদের শান্তি এবং সমৃদ্ধি কামনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।