স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালো ভারত – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২৬ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালো ভারত

বার্তা কক্ষ
মার্চ ২৬, ২০২৪ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

বাংলাদেশের ৫৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ ও বাংলাদেশিদের শুভেচ্ছা জানিয়েছেন ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। এক চিঠিতে বাংলাদেশের রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিনকে এই শুভেচ্ছাবার্তা পাঠান দ্রৌপদী মুর্মু। ঢাকার ভারতীয় হাইকমিশনের ফেসবুক পেজে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের বরাতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিনকে উদ্দেশ্য করে লেখা হয়, ‘ভারত সরকার ও জনগণের পক্ষ থেকে বাংলাদেশের জাতীয় দিবস উপলক্ষে আপনার মাধ‌্যমে বাংলাদেশের জনগণকে আন্তরিক শুভেচ্ছা জানা‌চ্ছি।’

গত এক দশকে ভারত-বাংলাদেশ সম্পর্কের গুণগত পরিবর্তন তুলে ধরে বিভিন্ন ক্ষেত্রে উল্লেখযোগ্য প্রবৃদ্ধির কথা তুলে ধরা হয় চিঠিতে।

এছাড়া দুই দেশের নেতৃত্ব দুই দেশের জনগণের মধ্যে সম্পর্ক আরও জোরদার করার জন্য প্রচেষ্টা অব্যাহত রাখবে বলে আশা ব্যক্ত করা হয় চিঠিতে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।