ফখরুল-আব্বাসকে জিজ্ঞাসাবাদ চলছে – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ৯ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

ফখরুল-আব্বাসকে জিজ্ঞাসাবাদ চলছে

সম্পাদক
ডিসেম্বর ৯, ২০২২ ২:২৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

ডিএমপি ডিবি কার্যালয়ের সামনে শুক্রবার সাংবাদিকদের হারুন অর রশীদ বলেন, ‘উনারা দুজনই ডিবি কার্যালয়ে আছেন। উনাদের সঙ্গে আমাদের কথাবার্তা হচ্ছে, জিজ্ঞাসাবাদ করছি।’

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আটকের কথা জানিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন অর রশীদ বলেছেন, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ফখরুল ও আব্বাসকে বৃহস্পতিবার গভীর রাতে তাদের বাসা থেকে ডিবি তুলে নিয়ে যাওয়ার অভিযোগের মধ্যে এ তথ্য জানান হারুন।

ডিএমপি ডিবি কার্যালয়ের সামনে শুক্রবার সাংবাদিকদের তিনি বলেন, ‘উনারা দুজনই ডিবি কার্যালয়ে আছেন। উনাদের সঙ্গে আমাদের কথাবার্তা হচ্ছে, জিজ্ঞাসাবাদ করছি।’

কী বিষয়ে জিজ্ঞাসাবাদ হচ্ছে জানতে চাইলে তিনি বলেন, ‘দুই দিন আগের উদ্ভূত পরিস্থিতি, যেখানে আমাদের প্রায় ৫০ থেকে ৬০ জন পুলিশ সদস্য আহত হয়েছেন এবং সেখানে অনেক ভাঙচুর হয়েছে।

‘সব কিছু মিলেই জিজ্ঞাসাবাদ করছি। সব কিছু মিলে পরে বিস্তারিত জানাব।’

শনিবার বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশের স্থান নিয়ে তিনি বলেন, ‘তারা দুটি স্থান প্রস্তাব করেছে। দুটিই মেনে নিয়েছি। মোটামুটিভাবে আমরা সিদ্ধান্তে উপনীত হয়েছি যে যেহেতু কমলাপুর স্টেডিয়ামে ক্রিকেট খেলা হচ্ছে, মাঠটি নষ্ট হয়ে যাবে, সে কারণে আমাদের পুলিশের পক্ষ থেকে সিদ্ধান্ত হয়েছে সমাবেশটি হবে বাঙলা কলেজে, কিন্তু তারা আরেকটি স্থানের কথা বলেছে। তা হলো গোলাপবাগ মাঠ।

‘গোলাপবাগ মাঠ নিয়ে কোনো কথাই হয় নাই। এ বিষয়ে কোনো সিদ্ধান্ত বা আলাপই হয় নাই। তারা সেটার কথা বলছে। অনানুষ্ঠানিকভাবে সিদ্ধান্ত হয়েছে বাঙলা কলেজে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।