এলাকা খা‌লি ক‌রে স‌ম্মেল‌নে যোগ দে‌বে না কর্মীরা : কা‌দের – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ২৩ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

এলাকা খা‌লি ক‌রে স‌ম্মেল‌নে যোগ দে‌বে না কর্মীরা : কা‌দের

সম্পাদক
ডিসেম্বর ২৩, ২০২২ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

আজ শুক্রবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি সভায় বিএনপির কর্মসূচিকে ইঙ্গিত করেই তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সম্মেলনে বিপুলসংখ্যক নেতা-কর্মী আসবেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাই বলে আওয়ামী লীগ তার এলাকা খালি করে আসবে না। যাঁরা বাইরে থাকবেন, তাঁদের ওই ১০ ডিসেম্বরের মতো সতর্ক পাহারায় থাকতে হবে। সব মহানগর, জেলা, উপজেলা, থানা, ইউনিয়ন সর্বত্র সতর্ক পাহারা রাখতে হবে। তারা (বিএনপি) এই শূন্যতা মনে করে আঘাত হানবে। কাজেই কোথাও শূন্যতা থাকবে না।

দেশে বিএনপির নেতৃত্বে তাণ্ডব চলছে অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, ‘১০ ডিসেম্বর তারা ফেল করেছে। তারা মাথা নত করবে না। তারা মরিয়া হয়ে নেমেছে। কারণ, তারা জানে নির্বাচনে শেখ হাসিনাকে হারানোর সাহস তাদের নেই। কাজেই তারা আন্দোলন, জ্বালাও-পোড়াও, সন্ত্রাস এসব অপকর্ম করে সরকার হটানোর পাঁয়তারা করছে।’

এ সময় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।