এমভি আবদুল্লাহকে জি‌ম্মি কা‌রি ৮ সোমালিয়ান জলদস্যু গ্রেপ্তার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ১৪ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

এমভি আবদুল্লাহকে জি‌ম্মি কা‌রি ৮ সোমালিয়ান জলদস্যু গ্রেপ্তার

বার্তা কক্ষ
এপ্রিল ১৪, ২০২৪ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক :;

বাংলাদেশের পতাকাবাহী জাহাজ এমভি আবদুল্লাহকে জি‌ম্মি করে মুক্তিপণ নেওয়া জলদস্যু গ্রুপের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে সোমালিয়ার পুলিশ। দেশটির উত্তর-পূর্বাঞ্চলীয় ফেডারেল রাজ্য পুন্টল্যান্ডের পূর্ব উপকূল থেকে তাদের গ্রেপ্তার ক‌রে।

পুন্টল্যান্ড পুলিশ ফোর্সের একজন উচ্চপদস্থ কর্মকর্তা সোমালিয়ার সংবাদমাধ্যম গারোয়ে অনলাইনকে জানিয়েছেন, জলদস্যুরা বাংলাদেশের পতাকাবাহী জাহাজ এমভি আবদুল্লাহকে আটক করেছিল।

98

তবে জলদস্যুদেরকে দেওয়া মুক্তিপণের অর্থ উদ্ধার করা গেছে কিনা, তা নিশ্চিত হওয়া যায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক পুন্টল্যান্ডের এক পুলিশ কর্মকর্তা গারোওয়ে অনলাইনকে বলেন, মুক্তিপণ আদায়ের এই চর্চা জলদস্যুদের তৎপরতাকে আরও উৎসাহিত করতে পারে। পুন্টল্যান্ডের উপকূলরেখা জলদস্যুদের টার্গেটে রয়েছে।

Untitled-1

মার্চের মাঝামাঝি সময়ে ২৩ জন ক্রুসহ বাংলাদেশি জাহাজটি অপহরণ করা হয়েছিল। পুন্টল্যান্ড মেরিন পুলিশ ফোর্স সোমালিয়ার আন্তর্জাতিক অংশীদারদের সহায়তায় উপকূলরেখা বরাবর নজরদারি বাড়িয়েছে। এই প্রচেষ্টা এই অঞ্চলকে অনেকাংশে স্থিতিশীল করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।