বিএন‌পির নির্বাচন ভী‌তি দুর করা আ`লী‌গের দায়িত্ব না : তথ্যমন্ত্রী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ২৬ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

বিএন‌পির নির্বাচন ভী‌তি দুর করা আ`লী‌গের দায়িত্ব না : তথ্যমন্ত্রী

সম্পাদক
ডিসেম্বর ২৬, ২০২২ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির নির্বাচনভীতি দূর করার দায়িত্ব আওয়ামী লীগের নয়। নির্বাচনের আয়োজন করবে নির্বাচন কমিশন। কমিশনও চায় বিএনপি নির্বাচনে আসুক। আওয়ামী লীগ খেলে জিততে চায়। আমরা ‘ওয়াকওভার’ চাই না।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, ২০১৮ সালের নির্বাচনে অংশ নেবে কিনা, তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ছিল বিএনপি। শেষ পর্যন্ত সে নির্বাচনে অংশ নিয়েছিল তারা। আমরা চাই, পূর্ণশক্তি নিয়ে আগামী নির্বাচনে অংশ নেবে বিএনপি। জনগণ থেকে অনেক দূরে সরে গেছে বলেই নির্বাচনে অংশ নিতে তাদের এত ভয়।

হাছান মাহমুদ বলেন, গণতান্ত্রিক, নিয়মতান্ত্রিক আন্দোলনে কোনও বাধা নেই। কিন্তু বিএনপি নিয়মতান্ত্রিক আন্দোলন করে না, তারা ধ্বংসাত্মক আন্দোলন করে এবং আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। দেশের জনগণ কোনোভাবেই এটি করতে দেবে না। এমন আন্দোলন বিএনপির পরিহার করা উচিত।

সামনে অনেক চ্যালেঞ্জ আছে জানিয়ে আওয়ামী লীগের এই জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক বলেন, বিএনপির অপতৎপরতা মোকাবিলা করাই আমাদের এখন বড় চ্যালেঞ্জ। তবে সব চ্যালেঞ্জ মোকাবিলা করেই আওয়ামী লীগ এগিয়ে যেতে চায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।