মেট্রোরেল প্রথম দিন চড়ে‌ছেন ৩ হাজার ৮৫৭ জন – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ২৯ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

মেট্রোরেল প্রথম দিন চড়ে‌ছেন ৩ হাজার ৮৫৭ জন

সম্পাদক
ডিসেম্বর ২৯, ২০২২ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ডিএমটিসিএল আরও জানিয়েছে, প্রথম দিন ৪ ঘণ্টায় মেট্রোরেলের ৫টি ট্রেন মোট ২৫ বার আগারগাঁও থেকে উত্তরা স্টেশন পর্যন্ত বিরতিহীনভাবে চলাচল করেছে।

গতকাল বুধবার মেট্রোরেল উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর আজ জনসাধারণের জন্য মেট্রোরেলের দুয়ার খোলে। লম্বা লাইনে দাঁড়িয়ে দীর্ঘ সময় অপেক্ষায় থেকে চড়তে না পারার হতাশা, টিকিট পেয়ে মেট্রোয় চড়ার উচ্ছ্বাস-আনন্দের মিশেল ছিল প্রথম দিনের মেট্রোরেলের যাত্রায়।

যাত্রীদের উচ্ছ্বাস

মেট্রোতে চলাচলের জন্য আছে দুই ধরনের এমআরটি পাস। একটি স্থায়ী, অন্যটি এক যাত্রার। এক যাত্রার পাস ভ্রমণ শেষে রেখে যেতে হয়। স্থায়ী পাস যাত্রীর কাছে থাকে।

আজ দুপুর ১২টার পর থেকে রাত ১০টা পর্যন্ত স্থায়ী পাস দেওয়া হয়। তবে কাল শুক্রবারের জন্য নতুন সময়ে কার্ড দেওয়া হবে।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ৩০ ডিসেম্বর থেকে মেট্রোরেলে চলাচলের জন্য বেলা ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত উত্তরা উত্তর ও আগারগাঁও স্টেশনের কাউন্টার থেকে স্থায়ী পাস দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।