তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ২ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ২, ২০২৩ ১২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

যৌতুকের দাবিতে গৃহবধূ হত্যার অভিযোগে স্বামীর বন্ধু নুরুদ্দিনকে (৩৮) রাজধানীর তুরাগ থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে তুরাগের রাজাবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নুরুদ্দিন রাজধানীর তুরাগের রাজাবাড়ী এলাকার শুক্কর আলীর ছেলে।
র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়ির এএসপি নোমান আহমদ জানান, গ্রেফতার নুরুদ্দিন তার বন্ধু রাসেলের স্ত্রী জান্নাতুল ফেরদৌস মুক্তা হত্যায় অভিযুক্ত।
ভুক্তভোগী মুক্তার মায়ের অভিযোগ, সম্প্রতি রাসেল তার স্ত্রী মুক্তাকে যৌতুকের জন্য চাপ দেয়। মুক্তার পরিবার অনেক কষ্টে দুই লাখ টাকা দিলেও তা পেয়ে খুশি হয়নি রাসেল। এক পর্যায়ে নুরুদ্দিনের সহায়তায় তার মেয়েকে খুন করে রাসেল।

র‌্যাব কর্মকর্তা জানান, মুক্তাকে হত্যার অভিযোগে তার মা বাদী হয়ে নুরুদ্দিন ও রাসেলসহ চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেফতার করা হয় নুরুদ্দিনকে। গ্রেফতারের পর নুরুদ্দিনকে টঙ্গী পশ্চিম থানায় সোপর্দ করে র‌্যাব। তার বিরুদ্ধে ভূমিদস্যুতা ও প্রতারণাসহ একাধিক অভিযোগ আছে বলেও জানা গেছে।

টঙ্গী পশ্চিম থানায় ভুক্তভোগী গৃহবধূ মুক্তার মায়ের মামলার অভিযোগ থেকে জানা যায়, মুক্তা ও রাসেলের প্রেমের সম্পর্ক ছিল। গত ২২ ফেব্রুয়ারি পরিবারের অমতে বিয়ে করেন তারা। বিয়ের পর ব্যবসার জন্য রাসেল মুক্তার পরিবারের কাছে ৭ লাখ টাকা যৌতুক দাবি করে। কিন্তু দুই লাখ টাকা দিয়ে বাকি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে মুক্তাকে খুন করা হবে বলে হুমকি দেয় রাসেল।

হত্যাকাণ্ডের শিকার গৃহবধূ মুক্তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাটুলী গ্রামে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।