প্রশ্নবিদ্ধ করে জনগণের কাছ থেকে আমাকে দূরে সরানো যাবে না : প্রধানমন্ত্রী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ৯ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

প্রশ্নবিদ্ধ করে জনগণের কাছ থেকে আমাকে দূরে সরানো যাবে না : প্রধানমন্ত্রী

বার্তা কক্ষ
মে ৯, ২০২৪ ১০:৪০ অপরাহ্ণ
Link Copied!

সংসদ প্রতিবেদক::

প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা বলেছেন, একটি মহল সরকারের উন্নয়ন কাজকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে। জাতির পিতার বেলায়ও এমন অপপ্রচারQ চালানো হয়েছে। তার কর্মকাণ্ডকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চালানো হয়েছে। এখন আমার বেলায়ও তাই হচ্ছে। যতই প্রশ্নবিদ্ধ করা হোক না কেন, জনগণের কাছ থেকে আমাকে দূরে সরানো যাবে না। আমার ক্ষমতার মূল শক্তি এদেশের জনগণ।

বৃহস্পতিবার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশনের সমাপনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টানা চারবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমরা দেশের মানুষের কল্যাণে কাজ করি। যে কাজগুলো আমরা করেছি, তার শুভ ফলটা দেশবাসী পাচ্ছে, কিছু লোক সেটাকে স্বীকার করেন না। তারা প্রত্যেকটা কাজকে প্রশ্নবিদ্ধ করার উদ্দেশে এটা করেন। তাতে তারা কী করতে পারেন, জনগণের কাছ থেকে তো আমাকে দূরে সরাতে পারবেন না।

তিনি আরও বলেন, আমার একটাই শক্তি, আর তা হচ্ছে জনগণ। তাদের শক্তি নিয়েই আমি চলি। সেখানে একটা আস্থা সৃষ্টি হয়েছে জনগণের মাঝে, যে আমি তাদের জন্য কাজ করি। কাজেই ওই আস্থা-বিশ্বাসটাই হচ্ছে আমার একমাত্র সম্বল। আর এই সম্বল নিয়েই আমি চলি, এজন্য আমি কাউকে পরোয়া করি না। যতক্ষণ আমার দেশবাসী আমার পাশে আছে, আমি কাউকে পরোয়া করি না।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সময়কার চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, হ্যাঁ- আমি জানি, আমার বাবার সঙ্গেও একই জিনিস হয়েছে। যতগুলো কাজ তিনি করে গেছেন মাত্র সাড়ে তিন বছরের মধ্যে; সংবিধান দেওয়া থেকে শুরু করে এমন কোনো সেক্টর নাই যার ভিত্তিটা তিনি তৈরি করে দেন নাই। তারপরও তার সমালোচনা, তার বিরুদ্ধে নানা কথা লেখা, অনেক কিছু করে তাকে জনগণ থেকে বিচ্ছিন্ন করার চেষ্টা করা হয়েছে। যখন পারেনি, তখন তাকে হত্যা করা হয়েছে। আমাকেও হত্যার জন্য বার বার চেষ্টা করা হয়েছে। কিন্তু আমি তো বেঁচেই গেছি, সেটাও আমার জনগণ এবং দলের লোকেরা সব সময় আমাকে ঘিরে রেখেছে। নিজেরা জীবন দিয়ে আমার জীবন বাঁচিয়েছে। আমি এখন জনগণের জন্য কাজ করে যাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।