ফেসবুকে পোস্ট, মহিলা লীগের দপ্তর সম্পাদককে অব্যাহতি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৮ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

ফেসবুকে পোস্ট, মহিলা লীগের দপ্তর সম্পাদককে অব্যাহতি

সম্পাদক
জানুয়ারি ১৮, ২০২৩ ৪:১০ অপরাহ্ণ
Link Copied!

জামালপুর প্রতি‌বেদক :

জামালপুর জেলা যুব মহিলা লীগের দপ্তর সম্পাদক শারমিন আক্তার ও বকশীগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি জোহুরা বেগমের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে। এর মধ্যে জামালপুর জেলা যুব মহিলা লীগের দপ্তর সম্পাদক শারমিন আক্তারকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।
সভাপতি ফারহানা সোমার অব্যাহতি চেয়ে কেন্দ্রীয় যুব মহিলা লীগের বরাবর আবেদন করে জামালপুর জেলা আওয়ামী লীগ। পাশাপাশি দলীয় কার্যক্রম থেকে বিরত রাখারও নির্দেশনা প্রদান করা হয়।এ ঘটনায় ক্ষেপে গিয়ে জেলা আ.লীগের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন দপ্তর সম্পাদক শারমিন আক্তার।এতে দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে অভিযোগ এনে দল থেকে শারমিন আক্তারকে সাময়িক অব্যাহতি দিয়েছে জামালপুর জেলা যুব মহিলা লীগ।

জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাজনিন আক্তারের স্বাক্ষরিত নোটিশে এ তথ্য জানা যায়।

এদিকে গত ১৬ জানুয়ারি সভায় বক্তব্য দেওয়ার সময় মাইক বন্ধ করায় ক্ষুব্ধ হয়ে বর্ধিত সভা ত্যাগ করেন বকশীগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি জোহুরা বেগম। এতে তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে  আনে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

তিন দিনের মধ্যে সশরীরের উপস্থিত হয়ে লিখিত ও মৌখিক জবাব চাওয়া হয়েছে।  বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহিনা বেগম ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদারের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।