সৌদিতে এবার সাঁতারের পোশাকে ফ্যাশন শো – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

সৌদিতে এবার সাঁতারের পোশাকে ফ্যাশন শো

বার্তা কক্ষ
মে ১৮, ২০২৪ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সারা হো‌মেন ::

সৌদি আরবে প্রথমবারের মতো সুইম স্যুট (সাঁতারের পোশাকের) ফ্যাশন শো অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১৭ মে) এই ঐতিহাসিক ফ্যাশন শোটির আয়োজন করা হয় দেশটিতে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সৌদি আরবের পশ্চিম উপকূলে অবস্থিত সেন্ট রেজিস রেড সি রিসোর্টে উদ্বোধনী রেড সি ফ্যাশন সপ্তাহের দ্বিতীয় দিনে অনুষ্ঠিত হয় সুইম স্যুট ফ্যাশন শো।

এ শোতে মরক্কোর ডিজাইনার ইয়াসমিনা কানজালের পোশাক পরে শোতে অংশ নেন মডেলরা। এতে পর্দানশীল পোশাকের পরিবর্তে উন্মুক্ত সুইমিং কস্টিউমে দেখা যায় মডেলদের।

জানা যায়, সেন্ট রেজিস রেড সি রিসোর্টটি রেড সি গ্লোবালের অংশ এবং সৌদি আরবের ভিশন ২০৩০ সামাজিক ও অর্থনৈতিক সংস্কার কর্মসূচির কেন্দ্রস্থলে তথাকথিত গিগা-প্রকল্পগুলোর একটি।

সৌদি আরবে নারীদের জন্য একাধিক বিধিনিষেধ রয়েছে। যা মেনে না চললে রয়েছে নানান ধরনের শাস্তির ব্যবস্থাও। সেই দেশের বিধিনিষেধের বেড়াজাল টোপকে সাঁতারের পোশাকে এই প্রথম ফ্যাশন শোয়ের আয়োজন নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সৃষ্টি হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।