দুই একু‌শে পদকপ্রাপ্ত আবৃ‌ত্তি‌শিল্পী‌কে সম্মাননা জানা‌লো ত্রিলোক বা‌চিক পাঠশালা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২১ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

দুই একু‌শে পদকপ্রাপ্ত আবৃ‌ত্তি‌শিল্পী‌কে সম্মাননা জানা‌লো ত্রিলোক বা‌চিক পাঠশালা

বার্তা কক্ষ
মে ২১, ২০২৪ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

একু‌শে পদকপ্রাপ্ত আবৃ‌ত্তিকার রূপা চক্রবর্তী ও শিমুল মুস্তাফাক সম্মাননা জানা‌লো ত্রিলোক বা‌চিক পাঠশালা। তা‌দের “যেখা‌নে সীমানা নেই” শি‌রোনা‌মের আয়োজ‌ন বাংলা‌দেশ ও ভার‌তের আবৃ‌ত্তি‌শিল্পী‌দের মিলন মেলায় রূপ নি‌য়ে‌ছিল। এ মিলন মেলায় শিল্পী‌দের হা‌তে সম্মাননা পদক তু‌লে দেয়া হয়।

রাজধানীর ‌বিশ্ব সা‌হিত‌্য কেন্দ্র মিলনায়তনে সোমবার ২০ মে ২০২৪ এর এ সন্ধ‌্যার আয়োজন উদ্ধোধন ক‌রেন বাংলাদেশ আবৃ‌ত্তি শিল্পী সংস‌দের যুগ্ম আহবায়ক দেওয়ান সাইদুল হাসান, ত্রিলোক বা‌চিক পাঠশালার সভাপ‌তি মাসুম আজিজ বাসা‌রের সভাপ‌তি‌ত্বে উপ‌স্থিত ছি‌লেন বাংলা একা‌ডে‌মির প‌রিচালক ডক্টর সাহাদত হো‌সেন নিপু,  ক‌বি ম‌জিদ মাহমুদ, একু‌শে পদকপ্রাপ্ত আবৃ‌ত্তি শিল্পী শিমুল মুস্তাফা ও  অধ‌্যাপক রূপা চক্রবর্তী, ভারত থেক আগত আবৃ‌ত্তি শিল্পী স্বপ্না দেসহ অন‌্যরা। অনুষ্ঠান সঞ্চালনায় ছি‌লেন মোঃ জা‌কির মোল্লা।

ও‌য়েল কেয়া‌র গ্রুপের পৃষ্ট‌পোষকতার এ অনুষ্ঠা‌নে আবৃ‌ত্তি ক‌রেন ভারত ও বাংলা‌দে‌শের আবৃ‌ত্তি শিল্পীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।