আম্বানী পুত্র অনন্তর থেকে বয়‌সে বড় বউমা রাধিকা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ২৯ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

আম্বানী পুত্র অনন্তর থেকে বয়‌সে বড় বউমা রাধিকা

সম্পাদক
জানুয়ারি ২৯, ২০২৩ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

ডি এস মাহফুজা হো‌সেন মিতা :

বিলিয়নেয়ার মুকেশ আম্বানি (Mukesh Ambani) এবং নীতা আম্বানি’র ছেলে অনন্ত আম্বানি, হীরা ব্যবসায়ীর মেয়ে রাধিকা মার্চেন্ট (Radhika Marchent) এর সাথে বাগদান করেছেন। দুজনের বাগদানের ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়েছে। খবরে বলা হয়েছে, এই বছরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন রাধিকা ও অনন্ত। তবে এই মুহূর্তে সামনে এসেছে তাদের বয়সের বড়সড় তথ্য।

পরিসংখ্যান অনুসারে, রাধিকা মার্চেন্ট, অনন্ত আম্বানির থেকে এক বছরের বড়। রাধিকা মার্চেন্ট ১৮ই ডিসেম্বর ১৯৯৪ সালে গুজরাটে জন্মগ্রহণ করেন। অন্যদিকে, অনন্ত আম্বানি ১০ই এপ্রিল ১৯৯৫ সালে জন্মগ্রহণ করেছিলেন। উভয়ের বয়সে এক বছরের ব্যবধান রয়েছে। রাধিকা, অনন্তের থেকে এক বছরের বড়। রাধিকা মার্চেন্ট অনন্ত আম্বানির ছোটবেলার বন্ধু।

তিনি দেশের শীর্ষস্থানীয় ফার্মাসিউটিক্যাল কোম্পানি এনকোর হেলথকেয়ারের সিইও এবং কোটিপতি শিল্পপতি বীরেন মার্চেন্টের একমাত্র কন্যা। তার মায়ের নাম শায়লা মার্চেন্ট। রাধিকা ক্লাসিক্যাল ডান্স খুব পছন্দ করেন। তিনি ৮ বছর ধরে ভরতনাট্যমের দীক্ষা নিয়েছেন। রাধিকা গুরু ভাবনা ঠক্করের অধীনে মুম্বাইয়ের শ্রী নিভা আর্ট একাডেমিতে তার শাস্ত্রীয় নৃত্যের প্রশিক্ষণ শেষ করেছেন।

img 20230129 210522

মুকেশ আম্বানি এবং নীতা আম্বানিও তাদের ভবিষ্যত ছোট পুত্রবধূ রাধিকার জন্য ২০২২ সালের মে মাসে অরঙ্গেট্রাম অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। যেকোন শাস্ত্রীয় সঙ্গীত শিল্পীর জন্য অরঙ্গেট্রাম অনুষ্ঠান গুরুত্বপূর্ণ। এটি শাস্ত্রীয় সঙ্গীতের প্রথম স্টেজ পারফরম্যান্স। রাধিকা মার্চেন্ট তার প্রাথমিক শিক্ষা মুম্বাইয়ের ইকোল মন্ডিয়েল ওয়ার্ল্ড স্কুল এবং বিডি সোমানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে করেছেন। এর পরে, তিনি ২০১৭ সালে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।