এসএস‌সি ৮২ ব‌্যা‌চ বাংলা‌দে‌শের ৩য় বর্ষপু‌র্তি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ২৪ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

এসএস‌সি ৮২ ব‌্যা‌চ বাংলা‌দে‌শের ৩য় বর্ষপু‌র্তি

বার্তা কক্ষ
মে ২৪, ২০২৪ ৪:১৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদদাতা ::

এসএসসি ৮২ বাংলাদেশের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষ্য মু‌ন্সিগ‌ঞ্জের বন্ধুরা রাজধানীর
শহীদ মোয়াজ্জম হলে দিনব‌্যা‌পি মিলন মেলায় মি‌লিত হয়।
২৪ মে ২০২৪  সকাল থে‌কেই হল প্রাঙ্গ‌নে ব‌সে মিলন মেলার আয়োজন। দিনব‌্যা‌পি এ মিলন মেলায় এসএস‌সি ৮২ ব‌্যাচ বাংলা‌দে‌শের বন্ধুরা আন‌ন্দে মে‌তে ও‌ঠেন।

অনুষ্ঠানে সারা বাংলাদেশ থেকে প্রায় ৬০০ বিরাশিয়ান অংশগ্রহণ করেন।এখানে সামরিক – বেসামরিক পদস্ত কর্মকর্তা, কলেজ-বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, ডাক্তার, ইন্জিনিয়ার,রাজনৈতিক ব্যক্তিত্ব,ব্যবসায়ী,সাংবাদিক, আইনজীবী, শিল্পীসহ বিভিন্ন পেশার বন্ধুদের সমাবেশ ঘটে। বিশেষ করে একুশে পদকপ্রাপ্ত বিরাশিয়ান বন্ধু আব্রাহাম লিংকন, প্রখ্যাত শ্রমিকনেতা মশিউর রহমান কাজল,হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের চেয়ারম্যান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড সেলিম উদ্দীন,মুন্সিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী সাজ্জাদুর রহমান ফরিদ, নির্মল দেবনাথ,গোলাম মওলা স্বপন,বেলায়েত হোসেন সবুজ, মাহবুবুর রহমান, মনির হোসেন, ইন্জিনিয়ার বাতেন,কাজী ওয়াজেদ পপ্পনসহ মুন্সিগন্জের একঝাঁক বিরাশিয়ান এ অনুষ্ঠানকে যথেষ্ট প্রাণবন্ত করে তোলে। বিরাশিয়ানদের স্বপ্নদ্রষ্টা রোমিওর সঞ্চালনায় এ অনুষ্ঠানে সকালের নাস্তা, গিফট বিতরণ ও গ্রহণ, মধ্যহ্নভোজ,সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।