ক‌পিল শর্মার বিলাস বহুল প্রাসাদ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ৩০ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

ক‌পিল শর্মার বিলাস বহুল প্রাসাদ

সম্পাদক
জানুয়ারি ৩০, ২০২৩ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

মাটি হো‌সেন :

কমেডি কিং ‘কপিল শর্মা’ জীবনযাপন করেন একদম রাজকীয় স্টাইলে, দেখুন তার বিলাসবহুল বাংলো এবং দামি গাড়ির কালেকশন

img 20230127 210039

ভারতের বিখ্যাত ও জনপ্রিয় কৌতুক অভিনেতা “কপিল শর্মা” (Kapil Sharma) আজ দেশ-বিদেশে আলাদা পরিচিতি তৈরি করেছেন। যিনি তার কমেডির মাধ্যমে একজন মানুষকে মুহুর্তের মধ্যে কাঁদানোর বা হাসানোর দক্ষতা রাখেন। এই কারণেই আজ ‘ দ্যা কপিল শর্মার শো’ (The Kapil Sharma Show) সারা ভারতে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। এবং তার ফ্যান ফলোয়িংও দিন দিন বাড়ছে।

কপিল শর্মা এই উচ্চতায় পৌঁছানোর জন্য কঠোর পরিশ্রম করেছেন। কারণ তিনি পাঞ্জাবের একটি মধ্যবিত্ত পরিবারের অন্তর্ভুক্ত ছিলেন। কিন্তু আজ কপিল শর্মার শুধু টাকাই নয়, মুম্বাইয়ে বিলাসবহুল বাড়ি ও বিলাসবহুল গাড়ির মালিক হয়েছেন। বর্তমানে এই কমেডি কিং রাজকীয় স্টাইলে, একদম রাজাদের মতো জীবনযাপন করেন।

img 20230127 210220

কপিল শর্মার বিলাসবহুল ফ্ল্যাটটি মুম্বাইয়ে’র আন্ধেরি পশ্চিমের পশ এলাকায় রয়েছে, যার দাম প্রায় ১৫ কোটি টাকা। এই ফ্ল্যাটের বারান্দা থেকে মুম্বাইয়ের একটি দর্শনীয় স্থান এবং সমুদ্রের দৃশ্য দেখা যায়। এর পাশাপাশি বাড়ির ভিতরে একাধিক বিলাসবহুল জিনিস দ্বারা সুসজ্জিত রয়েছে। শুধু তাই নয়, কপিল শর্মার নামি কোম্পানির দামি গাড়িরও অভাব নেই।

img 20230127 210825

তার কাছে রেঞ্জ রোভ ইভোক এসডি 4 এবং মার্সিডিজ বেঞ্জ ডিআই-এর মতো একাধিক বিলাসবহুল গাড়ির সংগ্রহ রয়েছে। রিপোর্ট অনুযায়ী, কপিল শর্মা একটি শো’র জন্য ৪০ থেকে ৫০ লাখ টাকা পারিশ্রমিক নেন। তার মোট সম্পত্তির পরিমান জানা যায় প্রায় ২৩০ কোটি টাকা। তার বিলাসবহুল জীবন যাপন দেখে অনেকেরই চোখ দাঁড়িয়ে যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।