শাহরু‌খের পাঠানের রেক‌র্ডে ছড়াছ‌ড়ি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ৩১ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

শাহরু‌খের পাঠানের রেক‌র্ডে ছড়াছ‌ড়ি

সম্পাদক
জানুয়ারি ৩১, ২০২৩ ৩:৪৩ অপরাহ্ণ
Link Copied!

পাঠান সিনেমায় শাহরুখ ও দীপিকা। ছবি: সংগৃহীত

মুক্তির ৪ দিনের মাথায় অনেকগুলো রেকর্ড গড়েছে বলিউড সিনেমা ‘পাঠান’। ভারতের বক্স অফিসে সবচেয়ে কম সময়ে ২০০ কোটি রুপি আয় করেছে ‘পাঠান’। এরপর থেকে নতুন নতুন রেকর্ড গড়েই চলেছে। পেছনে ফেলেছে ‘বাহুবলী ২’ ও ‘কেজিএফ ২’ সিনেমার রেকর্ড।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, ‘পাঠান’ সিনেমাটি মুক্তির ৫ দিনে বিশ্বব্যাপী আয় করেছে আনুমানিক ৫৫০ কোটি রুপি।

বলিউড হাঙ্গামা বলেছে, ভারতীয় বক্স অফিসে পঞ্চম দিনে সিনেমাটি সংগ্রহ করেছে ৬২ কোটি রুপি। আর সব মিলিয়ে ভারতীয় বক্স অফিসে সংগ্রহ ২৮২ কোটি রুপি।

‘পাঠান’ সিনেমায় শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। দীপিকা পাড়ুকোন ১৫ কোটি রুপি। জন আব্রাহাম ২০ কোটি রুপি নিয়েছেন। সিনেমাটিতে বলিউড সুপারস্টার সালমান খান অতিথি চরিত্রে কোনো পারিশ্রমিকই নেননি। পরিচালনার জন্য সিদ্ধার্থ আনন্দ নিয়েছেন ৬ কোটি রুপি।

২০২৩ সালের ২৫ জানুয়ারি অ্যাকশন থ্রিলার ‘পাঠান’ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে। ৪ বছর আগে শাহরুখ খানের সর্বশেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পেয়েছিল ২০১৮ সালের ২১ ডিসেম্বর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।