মিশন জয় বাংলায় দুর্দান্ত নাচ‌লেন মার্কিন সুন্দরী থেয়া – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ৩১ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

মিশন জয় বাংলায় দুর্দান্ত নাচ‌লেন মার্কিন সুন্দরী থেয়া

সম্পাদক
জানুয়ারি ৩১, ২০২৩ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

মাটি হো‌সেন ::

সোশ্যাল মিডিয়ার পাতা উল্টানোর সময় মাঝে মাঝেই বিভিন্ন ধরনের ভাইরাল হওয়া ভিডিও মানুষের চোখে পড়ে। বর্তমান সময়ে এখন বেশি চোখে পড়ে নানান প্রান্তের মানুষের প্রতিভার দৃশ্য। সম্প্রতি আবারও এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে বাংলা দেশি সি‌নেমা মিশন জয় বাংলার`। আ‌রিফ হো‌সেন ও আনন্দ হাসমী প‌রিচা‌লিত এই ছ‌বির বি‌শেষ দৃ‌শ্যে এক মার্কিন তরুনী সমুদ্রের ধারে নিজের প্রতিভা দেখিয়ে ভীষণভাবে নিজের প্রশংসা কুড়িয়েছেন। ভাইরাল হওয়া এই ভি‌ডিও‌টি মিশন জয় বাংলা সি‌নেমার জন‌্য ধারণ করা হ‌য়ে‌ছে। এই অ‌ভি‌নেত্রীর এই নাচ‌টির স‌্যু‌টিং বর্তমা‌নে চল‌ছে আ‌মে‌রিকায়।

মার্কিন এই সুন্দরীর নাম মিস থেয়া। মিশন জয় বাংলার এই না‌চের দৃ‌শে‌্য  দেখা যাচ্ছে থেয়া সমুদ্রের ধারে বেলি ডান্স কর‌ছেন, তার যান্স  মানুষের মনে জায়গা করে নিয়েছে। মিশন জয় বাংলা ছ‌বি‌তে থেয়া শুধু নৃত্য প্রদর্শন করেছেন তা কিন্তু নয়, তিনি মুলত: দক্ষিণ ক্যালিফোর্নিয়ার একটি ডান্স একাডেমীর ইন্সট্রাক্টর। নৃত্যে যে তিনি ঠিক কতটা পারদর্শী তা বোঝাই যাচ্ছে। তবে নিজের এই প্রতিভা দুনিয়ার সামনে পেশ করবার জন্য বেছে নিয়েছেন তিনি প্রকৃতিকে। তার কোরিওগ্রা‌ফি‌তে নৃত‌্য দৃৃশ‌্য ধারণ করা হ‌য়ে‌ছে।

ব‌্যা‌লে ডান্স করবার সময় থেয়ার পরনে ছিল কালো রঙের বিকিনি এবং স্কার্ট। যা উষ্ণতা ছড়িয়েছে চারিদিকে। মিশন জয় বাংলা ছ‌বি‌তে যে গানে নৃত্য পরিবেশন করেছেন  থেয়া সেটি হল ইংল্যান্ডের বিখ্যাত জনপ্রিয় একটি ব্যান্ড যার নাম ক্যামেল। এই ব্যান্ডটি সৃষ্টি হয়েছিল ১৯৮১ সালে। ৭০ দশকের মানুষের কাছে এক মনোমুগ্ধকর পরিবেশনা।

সি‌নেমায় থেয়া তার নাচের মাধ্যমে পুরনো এবং নতুন সবকিছু মিলিয়ে মিশিয়ে একদম একাকার করে দিয়েছেন। ৭০ এর দশকের মানুষ যারা রয়েছেন তাদের কাছে যেমন পুরনো স্মৃতিতে আরও একবার বাঁচা তেমন যাঁরা এই গানটা এখনো শোনেননি তাঁদের কাছে আর নতুন করে গানটা শোনা। অর্থাৎ থেয়া তাঁর নাচের মাধ্যমে দুই যুগকে একদম মিশিয়ে দিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।