ঢাকায় চাকরির সুযোগ দিচ্ছে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা, আবেদন অনলাইনে – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ২ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ঢাকায় চাকরির সুযোগ দিচ্ছে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা, আবেদন অনলাইনে

বার্তা কক্ষ
জুন ২, ২০২৪ ৯:১২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

বেসরকারি প্রতিষ্ঠানে চাকরির সুযোগ

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা এসএনভি নেদারল্যান্ডস ডেভেলপমেন্ট অর্গানাইজেশন। ঢাকায় ‘কমিউনিকেশন অ্যাডভাইজার’ পদে জনবল নেবে প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আগামী ১৩ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: কমিউনিকেশন অ্যাডভাইজার
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৪০ ঘণ্টা
চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
বেতন: মাসিক বেতন ১,২৬,৯৪০ থেকে ১,৫৬,৭৬০ টাকা (দক্ষতা ও অভিজ্ঞতার ওপর ভিত্তি করে)।
সুযোগ–সুবিধা: গ্র্যাচুইটি, প্রভিডেন্ট ফান্ড, যোগাযোগ ভাতা, উৎসব বোনাস এবং কর্মীর পরিবারের সদস্যদের জন্য স্বাস্থ্যবিমার সুযোগ আছে।

আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ, সাংবাদিকতা, ডেভেলপমেন্ট স্টাডিজ, নৃবিজ্ঞান, সমাজবিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো প্রতিষ্ঠানে কমিউনিকেশন বিভাগে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলাদেশের রাজনৈতিক বিষয়, সরকারের কাঠামোতে নীতিনির্ধারণ প্রক্রিয়া সম্পর্কে অবশ্যই জানাশোনা থাকতে হবে। ওয়াস, এনভায়রনমেন্ট অ্যান্ড ওয়াটার রিসোর্স সেক্টরে কাজের অভিজ্ঞতা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। স্ট্র্যাটেজিক ও অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে। তথ্যপ্রযুক্তি ও সফটওয়্যারের কাজ জানতে হবে। প্রকল্প এলাকা ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা প্রতিষ্ঠানটির ক্যারিয়ারবিষয়ক এই https://jobs.smartrecruiters.com/ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। এছাড়া বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আবেদনের সময়সীমা: আগ্রহী প্রার্থীরা আগামী ১৩ জুন, ২০২৪ ইং তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।