বসুন্ধরায় জাপান প্রবাসীর অর্ধগলিত মরদেহ উদ্ধার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ২ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

বসুন্ধরায় জাপান প্রবাসীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

বার্তা কক্ষ
জুন ২, ২০২৪ ৯:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

কাজী আসিফ ::

রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় মাটি প্রপার্টিজ নামের অ্যাপার্টমেন্ট থেকে আরিফুল ইসলাম (৩০) নামের এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বুকে ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তিনি জাপান প্রবাসী বলে জানিয়েছে স্বজনরা।

পুলিশের তদন্ত সংশ্লিষ্ট সূত্রও বলছে, আরিফুল জাপানে থাকতেন। জাপানে আয়েশা (জাপানি নাম- নাচুকি) নামের এক নারীকে বিয়ে করেন। তবে কানাডাপ্রবাসী পারভীন আক্তার নামের এক নারীর সঙ্গে তার পরকীয়া প্রেম ছিল। সম্পর্কের দ্বন্দ্বে কানাডা থেকে পারভীন আক্তার ঢাকায় এসে পরিকল্পিতভাবে হত্যা করে ফের কানাডা চলে গেছে বলে ধারণা স্বজনদের।

গতকাল শনিবার (১ জুন) দিনগত রাতে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠায় ভাটারা থানা পুলিশ। নিহত আরিফুল ইসলামের বাড়ি নরসিংদীর রায়পুরায়। তার বাবার নাম শাজাহান শিকদার। এ ঘটনায় রায়পুরা থানায়ও একটি নিখোঁজের জিডি করা হয়েছিলো বলে জানান নিহতের ভাই মো. সবুজ।

বাড্ডা থানা সূত্রে জানা গেছে, ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার সি-ব্লকের দুই নম্বর সড়কের ১/এ নম্বর বাসায় অবস্থিত মাটি প্রপার্টিজ অ্যাপার্টমেন্টে দেশি-বিদেশি নাগরিকেরা অনলাইনে অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়ে থাকেন।

পুলিশ জানায়, গত ১৭ মে আরিফুল ইসলাম ও পারভীন আক্তার স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে দ্বিতীয় তলায় একটি অ্যাপার্টমেন্ট অনলাইনের মাধ্যমে ৭ দিনের পেমেন্ট করে ভাড়া নেয়। শনিবার মাটি প্রপাটির্জ থেকে ফোন করে পুলিশকে জানায়, দোতালার অ্যাপার্টমেন্টে একজন পুরুষের মরদেহ পাওয়া গেছে।

তাৎক্ষণিক পুলিশের বাড্ডা জোন পুলিশের ঊর্ধ্বতনরা এবং সিআইডির ক্রাইমসিন ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে। পরে, সিআইডির ক্রাইমসিন জানায়, নিহতের বুকে ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় ওই অ্যাপার্টমেন্টের সিসি ক্যামেরার ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। সেখানে দেখা গেছে, ১জুন ভোর ৬টা ৩১ মিনিটে পারভীন আক্তার বাসা থেকে একা বেরিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে ডিএমপির গুলশান বিভাগের বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা জানান, শনিবার সন্ধ্যায় খবর পেয়ে অ্যাপার্টমেন্ট থেকে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যাকারীকে খুঁজে বের করার চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলা দায়ের করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।