মেট্রোপলিটন প্রেস ক্লাব এর নার্সারিতে নব ভক্তের আক্রশ চারাগাছ ধবংস – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ৩ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

মেট্রোপলিটন প্রেস ক্লাব এর নার্সারিতে নব ভক্তের আক্রশ চারাগাছ ধবংস

বার্তা কক্ষ
জুন ৩, ২০২৪ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

রাজধানীর উত্তরার আজমপুর রেলগেইট এর নিকট মেট্রোপলিটন প্রেস ক্লাব এর বেশ পুরোন একটি নার্সারি রয়েছে। উক্ত নার্সারির প্রতি দীর্ঘদিন যাবৎ আক্রশ পোষণ করে আসছে, কিছু দূর্বৃত্ত বলে জানা গেছে।  যারা অতীতেও উক্ত নার্সারির গাছ চুরি এবং বিনাশ করার সাথে জড়িত বলে অভিযোগ রয়েছে।

উত্তরার পূর্ব থানার অভিযোগ সূত্রে জানা গেছে, নব ভক্ত নামের জনৈক বক্তি এবং তার সাংগ্য পাংগ্যরা যোগ সাজোস এবং পরিকল্পিত ভাবে মেট্রোপলিটন প্রেস ক্লাব এর নার্সারির প্রায় ২৫ হাজার টাকা মূল্যের গাছ বিনাশ করেছে। এমন অভিযোগের সরেজমিনে গিয়ে প্রমান পাওয়া যায়। এই বিষয়ে নব ভক্তের সাথে যোগাযোগ করলে তিনি নার্সারিতে রাবিস ফেলেছেন বলে স্বীকার করেন। তাতে গাছের চারার কোন ক্ষতি হয়েছে কিনা তিনি জানেন না।

অন্যদিকে মেট্রোপলিটন প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক মিজান বিন নূর জানান, মাননীয় প্রধানমন্ত্রীর আহব্বানে সাড়া দিয়ে তারা সামাজিক বনায়নের আওতায় যথাযথ কর্তৃপক্ষ এর অনুমতি স্বাপেক্ষে এই নার্সারি করেছেন। অনেক আগেই কিছু গাছ লাগানো ছিল। মাঝে মাঝেই এই গাছ চুরি হয় বলে জানা গেছে। যার সাথে নব ভক্ত এবং তার লোকেরা জড়িত বলেও জানা গেছে। তার লোকদের বিরুদ্ধে, অতীতে এই ক্লাবের স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের ব্যানার ছিড়ে ফেলার অভিযোগও চাউর আছে। নব ভক্ত নিজেই আবাসিক ভবণে বানিজ্যিক কার্যকলাপ পরিচালনা করে আসছেন। স্থানীয়রা নাম না প্রকাশের শর্তে একাধিক ব্যক্তি অভিযোগের সুরে বলেন, নব ভক্তের ব্যক্তি চরিত্র কদার্য পূর্ণ। নেশা এবং নারী সংগ তার নিত্য বিষয়। বিভিন্ন রেষ্টুরেন্টে তাকে নিত্য নতুন নারী নিয়ে অবস্থান করতে দেখা যায় বলেও একটি সূত্র নিশ্চিত করেছে। মূলতঃ এই স্থানটি এক সময় মাদক এবং ছিনতাইয়ের স্পষ্ট ছিল বলে জানা গেছে। সাংবাদিকদের আনাগোনায় একটি ঐ সকল গুষ্টির অপকর্ম  ও অবৈধ আয় বন্ধ হয়ে যায়। ধারণা করা হচ্ছে সেই আক্রোশেই অপরাধীরা  এই ঘটনা ঘটিয়েছে। এমনটা ধারণা স্থানীয়দের।

অন্যদিকে অভিযোগ এর তদন্তকারী কর্মকর্তা উত্তরা পূর্ব থানার এস আই খালিদ জানান, অভিযোগ এর তদন্ত চলছে। কে জড়িত পরে বলা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।