২৬ কে‌জি ওজন ক‌মি‌য়ে পর্দায় আসছেন আমিরপুত্র – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ৬ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

২৬ কে‌জি ওজন ক‌মি‌য়ে পর্দায় আসছেন আমিরপুত্র

বার্তা কক্ষ
জুন ৬, ২০২৪ ৩:৫৪ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতি‌বেদক ::

Bengal

বাবার পথেই হাঁটতে চলেছেন বলিউড সুপারস্টার আমির খানের পুত্র জুনায়েদ খান। শিগগিরই রুপালি পর্দায় আসছেন তিনি। সে কারণে ২৬ কেজি ওজনও কমিয়েছেন তিনি।

জানা গেছে, ‘মহারাজ’ নামে একটি সিনেমায় দেখা যাবে জুনায়েদকে। পর্দায় বাবার মতোই পারফেক্টভাবে নিজেকে উপস্থাপন করতেই ৫ কিংবা ১০ কেজি নয়, একেবারে ২৬ কেজি ওজন ঝড়িয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী, জুনায়েদের এত পরিশ্রম, সংগ্রাম সবই শেখা বাবা আমিরের কাছ থেকে। তার অভিনীত প্রথম সিনেমা ‘মহারাজ’-এ একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

ইতোমধ্যে প্রকাশিত ‘মহারাজ’ সিনেমার পোস্টারে ওজন কমানোর কারণে জুনায়েদের লুকই বদলে গেছে।

radhuni

প্রসঙ্গত, ১৮৬১ সালের একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘মহারাজ’। সিনেমাটি পরিচালনায় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। জুনায়েদ ছাড়াও সিনেমায় আরও অভিনয় করেছেন— জয়দীপ, শালিনি পান্ডে, শর্বরী প্রমুখ। ১৪ জুন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘মহারাজ’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।