‌লিসা প্রিস‌লির ষ্ট্রাস্ট থে‌কে মা প্রিসিলা প্রিসলি বাদ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ৩১ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

‌লিসা প্রিস‌লির ষ্ট্রাস্ট থে‌কে মা প্রিসিলা প্রিসলি বাদ

সম্পাদক
জানুয়ারি ৩১, ২০২৩ ৯:২৬ অপরাহ্ণ
Link Copied!

আদালতে উত্থাপিত নথিতে প্রিসিলা দাবি করছেন, তাঁকে ট্রাস্ট থেকে বাদ দেওয়া হলেও তিনি জানতেন না, লিসার মৃত্যুর পর জানতে পেরেছেন। সংশোধনীর নথিতে ভুল বানানে তাঁর নাম লেখা হয়েছে, স্বাক্ষরও তাঁর মেয়ের নয় বলে অনুমান করছেন প্রিসিলা। সাক্ষী নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

যে সংশোধনীর মাধ্যমে প্রিসিলা প্রিসলিকে ট্রাস্ট থেকে বাদ দেওয়া হয়েছে, সেই সংশোধনী অবৈধ ঘোষণার অনুরোধ করেছেন আদালতকে। ২০১৬ সালে সেই সংশোধনীর মাধ্যমে মা ও এক ব্যবস্থাপককে বাদ দিয়ে দুই সন্তান রিলি কফ ও বেঞ্জামিন কফকে দায়িত্ব দিয়ে যান লিসা। বেঞ্জামিন কফ ২০২০ সালে মারা যান।

লিসা কী পরিমাণ সম্পদ রেখে গেছেন, তা এখনো জানা যায়নি। বাবা এলভিস প্রিসলির মতো লিসাও গান করতেন। ৫৪ বছর বয়সে মারা যান লিসা। লিসা ১৯৬৮ সালে জন্মগ্রহণ করেন। ১৯৭৭ সালে তাঁর বাবা এলভিস মারা যান। তখন লিসার বয়স ছিল মাত্র ৯ বছর। লিসা ২০০৩ সালে তাঁর সংগীত ক্যারিয়ার শুরু করেন। তাঁর প্রথম স্টুডিও অ্যালবাম ‘টু হুম ইট মে কনসার্ন’।

ব্যক্তিজীবনে লিসা চারটি বিয়ে করেছিলেন। এর মধ্যে সংগীতশিল্পী ড্যানি কেওফ, পপসম্রাট খ্যাত মাইকেল জ্যাকসন, অভিনেতা নিকোলাস কেজ ও সংগীতশিল্পী মাইকেল লকউড রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।