স‌্যালুট সুপার স্টার রজনীকান্ত – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ৭ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

স‌্যালুট সুপার স্টার রজনীকান্ত

বার্তা কক্ষ
জুন ৭, ২০২৪ ১০:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

দিঢা বিশ্বাস ::

সাউথ ইন্ডিয়ান সিনেমার সুপারষ্টার রজনীকান্তের কোলে বসে থাকা ছোট্ট শিশুটির নাম – ইয়াসিন। ইয়াসিন তামিলনাড়ুর ইরোডের বাসিন্দা।

স্কুলে যাওয়ার পথে ইয়াসিন ৫০ হাজার টাকা ভর্তি একটি ব্যাগ কুড়িয়ে পায়। টাকা ভর্তি ব্যাগ নিয়ে সে স্কুলের শিক্ষক ভী-জয়ন্তীর কাছে নিয়ে যায়। শিক্ষক মহাশয় তাকে নিয়ে জেলার SP শক্তি গণেশনের কাছে উপস্থিত হন। SP সাহেব ইয়াসিনের সততা দেখে তাকে এক হাজার টাকা পুরস্কার দিতে চান।

ইয়াসিন সেটা পত্রপাঠ প্রত্যাখ্যান করে।
SP সাহেব তাকে তখন মনের যে কোনো একটা ইচ্ছা ব্যক্ত করতে বলেন। ইয়াসিন বলে, সে রজনীকান্তের সঙ্গে দেখা করতে চায়। প্রশাসন যোগাযোগ করে রজনীকান্তের সঙ্গে। রজনীকান্ত সমস্ত ঘটনা শুনে তৎক্ষণাৎ রাজী হয়ে যান।

এরপর নির্দিষ্ট দিনে রজনীকান্ত নিজে ইয়াসিনের বাড়িতে উপস্থিত হন। বাড়ির সকলের সঙ্গে বেশ কিছুটা মূল্যবান সময় অতিবাহিত করেন এবং যাওয়ার সময় ইয়াসিনের গলায় উপহার স্বরূপ সোনার চেন পরিয়ে দেন।

রজনীকান্ত ইয়াসিনের পড়াশোনার সমস্ত দায়দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন। ইয়াসিন যতদূর পর্যন্ত পড়তে চাইবে, রজনীকান্ত সমস্ত খরচ-খরচা বহন করবেন।

স্যালুট সুপারষ্টার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।