মা‌য়ের অপমা‌নের প্রতি‌শোধ নি‌তে কঙ্গনাকে চড় মারা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ৮ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

মা‌য়ের অপমা‌নের প্রতি‌শোধ নি‌তে কঙ্গনাকে চড় মারা

বার্তা কক্ষ
জুন ৮, ২০২৪ ৯:২০ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেধক ::

নবনির্বাচিত সংসদ সদস্য তথা বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতকে চড় মেরেছেন ভারতের সিআইএসএফ জওয়ান কুলবিন্দর। এই ঘটনায় ওই মহিলা জওয়ানের বিরুদ্ধে পুলিশে মামলা দায়ের হয়। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। একই সঙ্গে সিআইএসএফ তাকে সাসপেন্ড করেছে।

বৃহস্পতিবার (৬ জুন) চণ্ডীগড় থেকে দিল্লি যাওয়ার জন্য বিমানবন্দর গিয়েছিলেন কঙ্গনা। চণ্ডীগড় বিমানবন্দরে সিকিউরিটি চেকের সময়ই ঘটে বিপত্তি। নিরাপত্তা বাহিনীর জওয়ান কুলবিন্দর কৌর তাঁকে সপাটে চড় মারেন।

কিন্তু কেন?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও। এতে দেখা গেছে, চড় মারায় অভিযুক্ত সিআইএসএফ জওয়ানকে বলছেন, ‘দিল্লিতে যখন কৃষকরা আন্দোলন করছিলেন, তখন কঙ্গনা বলেছিলেন ১০০-২০০ টাকা পেয়ে ওরা আন্দোলন করছে। আমার মা ওখানে ছিলেন, আন্দোলন কর‌ছি‌লেন।

কী ঘটেছিল ৪ বছর আগে?

৪ বছর আগে বর্তমান এক্স হ্যান্ডলে (আগে টুইটার নাম ছিল) কৃষক আন্দোলনের সময় এক বৃদ্ধার ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছিলেন, তিনি বিলকিস বানো, শাহিনবাগ আন্দোলনের অন্যতম মুখ। ১০০ টাকায় ভাড়া পাওয়া যায় তাঁকে। কঙ্গনার এই বক্তব্য ঘিরে বিতর্ক দানা বাঁধে। পরে ওই পোস্টটি ডিলিট করে দেন তিনি।

 

 

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, ওই বিমানবন্দরেই কর্মরত অভিযুক্ত সিআইএসএফ জওয়ানের স্বামী। এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। ঘটনার নিন্দা প্রকাশ করেছেন হিমাচলের প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।