মুম্বাই স্টাররা কে কত টাকার মা‌লিক – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৯ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

মুম্বাই স্টাররা কে কত টাকার মা‌লিক

বার্তা কক্ষ
জুন ১৯, ২০২৪ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

দিয়া বিশ্বাস ::

সদ্যই প্রকাশ্যে এসেছে ভারতের সবচেয়ে বিত্তশালী অভিনেতাদের নাম। আর সেখানে সবার উপরে জায়গা করে নিয়েছেন শাহরুখ খান। অন্যান্যরা কে কোথায় আছেন চলুন দেখা যাক।
ফোর্বসের পক্ষ থেকে একটি তথ্য প্রকাশ্যে আনা হয়েছে। সেখান থেকে জানা যায়, ভারতের সবথেকে বেশি আয় করা ১০ অভিনেতার নাম। সেখানে জায়গা করে নিয়েছেন বলিউড এবং দক্ষিণের অভিনেতারা।
বলাই বাহুল্য এই তালিকায় সবার উপরে আছেন শাহরুখ খান। তাও সবার থেকে অনেকটা মার্জিনে এগিয়ে। এরপর এই তালিকায় জায়গা করে নিয়েছেন সালমান খান, আমির খান, আল্লু অর্জুন, অক্ষয় কুমার, রজনীকান্ত, প্রমুখ।
শাহরুখ খান প্রায় ৪ বছর পর বড় পর্দায় কামব্যাক করে গত বছর পর পর তিনটি সুপার ডুপার হিট উপহার দিয়েছিলেন। জওয়ান এবং পাঠান তো বিশ্বজুড়ে প্রায় ২০০০ কোটি টাকার উপর আয় করেছিল। ডাঙ্কি ছবিটিও মোটের উপর ভালোই ব্যবসা করেছিল। আর এই সবটা মিলিয়েই ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতার জায়গায় শাহরুখ পাকাপাকি জায়গা করে নিয়েছেন। তার মূল সম্পত্তির পরিমাণ ৬ হাজার ৩০০ কোটি টাকা!
সালমান খানের মোট সম্পত্তি হল ২ হাজার ৯০০ কোটি টাকার। এরপরই আছেন অক্ষয় কুমার। তবে সম্পত্তির পরিমাণ হল ২ হাজার ৫০০ কোটি টাকা। আমির খান ১৮৬২ কোটি টাকার মালিক। জোসেফ বিজয় ৪৭৪ কোটি টাকার সম্পত্তির মালিক। অন্যদিকে রজনীকান্তের আছে ৪৩০ কোটি টাকার সম্পত্তি।
‘পুষ্পা’ খ্যাত অভিনেতা আল্লু অর্জুনের মোট সম্পত্তির হিসাব হল ৩৫০ কোটি টাকা। প্রভাসের ২৪১ কোটি টাকার সম্পত্তি আছে। অজিত কুমারের আছে ১৯৬ কোটি টাকার সম্পত্তি। এবং দশম স্থানে আছেন কমল হাসান। তার সম্পত্তির হিসেব ১৫০ কোটি টাকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।