নিষেধাজ্ঞার মধ্যেও যেভাবে পাকিস্তানে মুক্তি পাচ্ছে ‘পাঠান’ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

নিষেধাজ্ঞার মধ্যেও যেভাবে পাকিস্তানে মুক্তি পাচ্ছে ‘পাঠান’

সম্পাদক
ফেব্রুয়ারি ১, ২০২৩ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

পত্রিকাটি জানিয়েছে, প্রেক্ষাগৃহে নয়, করাচির শাহবাজ বাণিজ্যিক এলাকায় প্রজেক্টর বসিয়ে সিনেমাটি প্রদর্শন করা হবে, প্রায় এক সপ্তাহ ধরে ফায়ারওয়ার্ক ইভেন্ট নামে একটি ফেসবুক পেজ থেকে টিকিট বিক্রি করা হচ্ছে। টিকিটের মূল্য ধরা হয়েছে ৯০০ পাকিস্তানি রুপি।

‘পাঠান’–শাহরুখ ও সালমান

‘পাঠান’–শাহরুখ ও সালমানছবি : সংগৃহীত

শাহরুখের সিনেমা দেখতে হুমড়ি খেয়ে পড়ছেন দর্শকেরা, টিকিট বিক্রিবাট্টাও হু হু করে বেড়েছ। শনিবারের প্রদর্শনীর সব টিকিট ইতিমধ্যে বিক্রি হয়েছে, দর্শকের আগ্রহের কথা বিবেচনা করে রোববার দুটি প্রদর্শনীর ঘোষণা দিয়েছেন আয়োজকেরা।
কাশ্মীর নিয়ে উত্তেজনার মধ্যে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ভারতের সিনেমা প্রদর্শনে নিষেধাজ্ঞা দিয়েছিল পাকিস্তান সরকার। সিনেমা হলে ভারতীয় সিনেমা বন্ধের পাশাপাশি ভারতীয় সিনেমার ডিভিডিও বাজেয়াপ্তের খবর এসেছিল গণমাধ্যমে। সিনেমার পাশাপাশি সিরিয়াল ও বিজ্ঞাপন প্রচারও বন্ধ রেখেছে পাকিস্তান। ভারতীয় সিনেমা নিয়ে এমন কড়াকড়ির মধ্যে করাচিতে ‘পাঠান’ সিনেমার প্রদর্শনীর ঘোষণা নিয়ে শোরগোল চলছে।

প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মসের ব্যানারে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ মুক্তি পেয়েছে গত ২৫ জানুয়ারি। স্পাই থ্রিলার সিনেমায় শাহরুখ খানের সঙ্গে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামসহ আরও অনেকে অভিনয় করেছেন।
নিষেধাজ্ঞার আগে বলিউডের সিনেমা নিয়মিত পাকিস্তানে মুক্তি পেত। সেখানে শাহরুখ খান, সালমান খানসহ বলিউড তারকাদের তুমুল জনপ্রিয়তা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।