তুফান ১০০ কোটি আয় করলে ২৫ কোটি আমার : শা‌কিব খান – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ২৬ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

তুফান ১০০ কোটি আয় করলে ২৫ কোটি আমার : শা‌কিব খান

বার্তা কক্ষ
জুন ২৬, ২০২৪ ১১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতি‌বেদক ::

Bengal

ঈদে সিনেমা মানেই প্রেক্ষাগৃহে উপচেপড়া ভিড়। এবারও তার ব্যতিক্রম হয়নি। গেল ঈদুল আজহায় মুক্তি পেয়েছে পাঁচটি সিনেমা। এর মধ্যে আলোচনায় রয়েছে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’।

সিনেমাটি নির্মাণ করেছেন রায়হান রাফী। সিনেমায় শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন কলকাতার মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরেছেন তিনি।

ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতাসহ দেশজুড়ে ১২০টির বেশি প্রেক্ষাগৃহে চলছে ‘তুফান’। গত ২৪ জুন স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখায় দর্শক সারিতে বসে সিনেমাটি দেখেছেন শাকিব। হলে তার সঙ্গে ছিলেন চঞ্চল চৌধুরী, নাবিলা, রায়হান রাফীসহ সিনেমার সব কলাকুশলীরা।

সিনেমাটি নিয়ে গণমাধ্যমে কথা বলেন শাকিব। এ সময় অভিনেতা জানান, তুফান ১০০ কোটি আয় করলে ২৫ কোটি তিনি নেবেন।

এ প্রসঙ্গে শাকিব বলেন, আজকে শুধু সিনেমা দেখতে এসেছি। আমি খুব অপেক্ষায় ছিলাম, কখন যাব কখন সিনেমাটা দেখব। আমার দেশের সব মানুষকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি এত এত ভালোবাসা আর সাপোর্টের জন্য। ‘তুফান’ ১০০ কোটি আয় করলে আমার ২৫ কোটি। আর যদি ২০০ কোটি আয় করে তাহলে ৫০ কোটি আমার।

রায়হান রাফী বলেন, সিনোমটা দেখেন যা ভালো লাগে আমাদের বলেন। দোয়া করবেন সামনে যেন আরও ভালো কিছু উপহার দিতে পারি দর্শকদের।

জানা গেছে, নব্বই দশকের একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে ‘তুফান’। সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন শাকিব। বাংলাদেশের প্রযোজনা সংস্থা চরকি, আলফা আই এবং ভারতের এসভিএফের যৌথ প্রযোজনার নির্মিত হয়েছে সিনেমাটি।

প্রসঙ্গত, ‘তুফান’ সিনেমায় শাকিব, মিমি, নাবিলা ও চঞ্চল ছাড়াও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু ও মিশা সওদাগরসহ অনেকেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।