১০ দিনে ২৫ কোটি আয় করেছে ‘তুফান’! – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

১০ দিনে ২৫ কোটি আয় করেছে ‘তুফান’!

বার্তা কক্ষ
জুন ২৭, ২০২৪ ৯:২৭ অপরাহ্ণ
Link Copied!

অ‌মিতাভ কাঞ্চন::

১০ দিনে ২৫ কোটি আয় করেছে ‘তুফান’‌বিশাল বড় রেকর্ড এটি বাংলা‌দে‌শের সি‌নেমার ইতহা‌সে মহা রেকর্ড। ৭ দিনে ব্লকবাস্টার হয়ে গেল শাকিব খানের ‘তুফান’।

ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছিল শাকিব খান অভিনীত ছবি ‘তুফান’। বাংলাদেশের ১২৯ সিনেমা হলে এ ছবি মুক্তির ১০ দিন পেরিয়েছে। মাল্টিপ্লেক্স কিংবা সিঙ্গেল স্ক্রিন কোথাও কমেনি চাহিদা, বরং দিনকে দিন বেড়েছে। ছবির পরিচালক রায়হান রাফী জানালেন, সাফল্যের নতুন মাইলফলক স্পর্শ করেছে ‘তুফান’ ।

তিনি বললেন, বিগত ২৫ বছরের প্রথম সপ্তাহের আয়ের সকল রেকর্ড ভেঙেছে ‘তুফান’। আমরা নিজেরাও এই সাফল্যকে বিরল বলে মনে করছি। দর্শকদের হৃদয় উজাড় করা ভালোবাসা ছাড়া এই সাকসেস আসতো না। শিগগির আমরা অফিসিয়ালি আয়ের তথ্য জানাবো।

‘তুফান’ মুক্তির পর প্রেক্ষাগৃহগুলোতে মারমার কাটকাট বিরাজ করছে। স্টার সিনেপ্লেক্সের সর্বোচ্চ ৫৮টি শো নিয়ে ২০ বছরের সকল রেকর্ড ভেঙে দেয়। মুক্তির ১০ দিন পরেও সর্বোচ্চ শো নিয়ে রমরমা ব্যবসা করছে ‘তুফান’।

জানা যায়, প্রথম সপ্তাহেই ২০ কোটি টাকার ক্রস কালেকশন হয়েছে তুফানের এবং ১০দিনে প্রায় ২৫ কোটি টাকার টিকেট বিক্রি হয়েছে!

রায়হান রাফী বলেন, আলফা আই, এসভিএফ এবং আমি সাতদিনের মাথায় ব্লকবাস্টার ঘোষণা দিয়েছি। তুফান ইন্ডাস্ট্রি হিটের পথে আগাচ্ছে। সবচেয়ে আনন্দের ব্যাপার হচ্ছে, এখনো মানুষ সিনেপ্লেক্সে টিকেট পাচ্ছে না। দুদিন আগে টিকেট নিলে তখন মন মতো শো ও সিট পাওয়া যাচ্ছে।

শুধু দেশে নয়, শুক্রবার (২৮ জুন) যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, লন্ডন, পর্তুগাল, স্পেন, নেদারল্যান্ড, আবু ধাবি, ওমান, বাহরাইন, নিউজিল্যান্ডসহ ১৫টি দেশে একযোগে তুফান মুক্তি পাচ্ছে।

বিস্ময়কর ব্যাপার হচ্ছে, অস্ট্রেলিয়া, লন্ডন, আমেরিকা, আবুধাবিসহ অন্যান্য দেশগুলোতে ‘তুফান’ নিয়ে ব্যাপক আগ্রহ দেখাচ্ছে যাচ্ছে। ওয়েব সাইড সার্চ করলে দেখা যাচ্ছে, সবখানে প্রথমদিনের টিকেট সোল্ড আউট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।