বৃষ্টির বাগড়ায় ফাইনাল ভেসে গেলে যৌথ চা‌ম্পিয়ন হ‌বে – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ২৯ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

বৃষ্টির বাগড়ায় ফাইনাল ভেসে গেলে যৌথ চা‌ম্পিয়ন হ‌বে

বার্তা কক্ষ
জুন ২৯, ২০২৪ ১২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

জা‌কের হো‌সেন ::

টি-টোয়েন্টি বিশ্বকাপজুড়ে এবার চলছে বৃষ্টির চোখরাঙানি। গ্রুপ পর্বে বৃষ্টির বাগড়ায় বেশ কয়েকটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। একইভাবে সুপার এইট এবং সেমিফাইনালেও বৃষ্টির কারণে ম্যাচ বিলম্বিত হয়েছে। শনিবার (২৯ জুন) ভারত-দক্ষিণ আফ্রিকা ফাইনাল দিয়ে পর্দা নামবে বিশ্বকাপের। তবে এই ম্যাচেও পিছু ছাড়বে না বৃষ্টি।

আকু ওয়েদারের তথ্য অনুযায়ী, শনিবার বার্বাডোজে খেলার সময় আকাশ মেঘলা থাকবে। এদিন বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা ৪৭ শতাংশ। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় খেলা শুরু হওয়ার কথা। এ সময় তিন মিলিমিটার বৃষ্টি হতে পারে। আর্দ্রতা থাকবে ৭৮ শতাংশ। তাপমাত্রা থাকবে ৩১ ডিগ্রি সেলসিয়াস।

দুপুরের দিকে তাপমাত্রা ও বৃষ্টির সম্ভাবনা দুটিই কিছুটা কমবে। তবে সন্ধ্যায় বৃষ্টির সম্ভাবনা ফের বাড়বে। আর্দ্রতাও বাড়বে।

ফাইনালের জন্য রিজার্ভ ডে রয়েছে। যদি বৃষ্টির কারণে শনিবার খেলা সম্পন্ন করা সম্ভব না হয়, তাহলে ম্যাচ গড়াবে রিজার্ভ ডে’তে। রিজার্ভ ডে’তেও অবশ্য বৃষ্টির সম্ভাবনা আছে। যদি বৃষ্টিতে রিজার্ভ ডে’তেও খেলা শেষ না করা যায়, তাহলে দুদলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে।

যদি ম্যাচ টাই হয় এবং সুপার ওভারে গড়ায়, তবে বৃষ্টির কারণে সুপার ওভার না হয়-সেক্ষেত্রেও দুই দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।