শরীর ও ম‌নের ক্ষুধার কোন পার্থক‌্য নেই : ঋতাভরী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ৩০ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

শরীর ও ম‌নের ক্ষুধার কোন পার্থক‌্য নেই : ঋতাভরী

বার্তা কক্ষ
জুন ৩০, ২০২৪ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

টালিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী টিভি পর্দায় ললিতা চরিত্র দিয়ে অভিনয়ে পথচলা শুরু করেছেন। সদ্যই ৩২ বছরের কোটায় পা রাখলেন তিনি। বরাবরই জীবনটা ফাটাফাটি ভাবে বাঁচতে ভালবাসেন এ অভিনেত্রী। এমনকি তিনি যে ‘স্যাপিওসেক্সুয়াল’ গোত্রের সে সম্পর্কেও সোজাসাপটা জানিয়েছেন ঋতা‌ভেরী।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, নুসরাত জাহান সঞ্চালিত চ্যাট শো-তে সম্পর্ক নিয়ে খোলামেলা আলোচনা করেছেন ঋতাভরী চক্রবর্তী। অভিনেত্রীর কথায়, ‘আমার মতে, মনের আর শরীরের ক্ষুধায় কোনো পার্থক্য নেই। কাওকে ভেতর থেকে চাইছি, তাকে নিজের করে নিতে কোনো দ্বিধা থাকতে পারে না।

নিজেকে ‘স্যাপিওসেক্সুয়াল’ বলেছেন ঋতাভরী। অর্থাৎ বুদ্ধিমান পুরুষের প্রতি আকৃষ্ট হন তিনি।

ঋতাভরীর কাছে নুসরাত প্রশ্ন করেন, ‘সবচেয়ে অদ্ভূত কোন জায়গায় সম্পর্কে লিপ্ত হয়েছো?’ হাসতে হাসতে নায়িকা বলেন, ‘রান্নাঘরে…তবে নিজের বাড়ির কিচেন নয় অন্যের বাড়ির’।

অভিনেত্রীর এমন উত্তর শুনে চমকে ওঠেন নুসরাত। পাল্টা জিজ্ঞেস করেন, ‘সব জিনিসগুলো ঠিকঠাক ছিল?’ মাথায় হাত রেখে ঋতাভরীর জবাব- ‘একদম নয়’। আবারও হেসে ওঠেন দুজনেই

পুরুষতান্ত্রিক সমাজে আজও মেয়েদের নিয়ে কাঁটাছেড়া করার প্রবণতা বন্ধ হয়নি, তা ভালোভাবেই জানেন ঋতাভরী। তিনি বলেন, ‘একটা ছেলের একাধিক বান্ধবী থাকলে সেটা নিয়ে সমস্যা হয়না। কিন্তু একজন মেয়ের একাধিক প্রেমিক থাকলে তাকে আজেবাজে তকমা দেওয়া হয়।’

মনোবিদ তথাগতর চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ের কথা পাকা ছিল ঋতাভরী। আংটি বদলের পর লিভ-ইনে থাকার কথাও জানিয়েছিলেন নায়িকা। তবে আচমকাই দূরত্ব তৈরি হয় দুজনের।


যদিও গত বছর লক্ষ্মীপুজায় ফের কাছাকাছি দেখা যায় তাদের। গত মার্চে তথাগতর জন্মদিনে আদুরে শুভেচ্ছাও জানান ঋতাভরী। জল্পনা, ভাঙা সম্পর্ক জোড়া লেগেছে। তবে তথাগতর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে আপতত চুপই থাকছেন এ অভিনেত্রী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।