রথযাত্রায় আহতদের চিকিৎসার খরচ সরকার বহন করবে: স্বাস্থ্যমন্ত্রী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ৮ জুলাই ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

রথযাত্রায় আহতদের চিকিৎসার খরচ সরকার বহন করবে: স্বাস্থ্যমন্ত্রী

বার্তা কক্ষ
জুলাই ৮, ২০২৪ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::
রোববার হিন্দু সম্প্রদায়ের রথযাত্রার সময় বিদ্যুৎস্পৃষ্ট হ‌য়ে তাৎক্ষণিকভাবে ৪ জন নিহত হন এবং আরও অর্ধশতাধিক আহত হ‌য়েছেন।

বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। রথযাত্রায় আহতদের চিকিৎসার খরচ সরকার বহন করবে বলে জানিয়েছেন তিনি।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত দুজন ব্যক্তিকে দেখতে গিয়ে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, “রথযাত্রায় যে দুর্ঘটনা হয়েছে তা খুবই মর্মান্তিক এবং শোকাবহ। যে দুজন বার্ন ইনস্টিটিউটে ভর্তি হয়েছেন তাদের কেউই আশঙ্কামুক্ত নন। আমি বগুড়া আর বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি।”

তিনি আরো বলেন, “আমি রোগীর স্বজনদের সাথে কথা বলেছি। আমি তাদের আশ্বস্ত করে বলতে চাই, আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা দিয়ে যথাযথ চিকিৎসা নিশ্চিত করব।”

তিনি জানিয়েছেন, এ ঘটনায় আহতদের চিকিৎসার সব খরচ বাংলাদেশ সরকার বহন করবে।

রোববার (৭ জুলাই) হিন্দু সম্প্রদায়ের রথযাত্রার সময় বিদ্যুৎস্পৃষ্ট হ‌য়ে তাৎক্ষণিকভাবে ৪ জন নিহত হন। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত হয়েছেন ৫ জন। এ দুর্ঘটনায় আরও অর্ধশতাধিক আহত হ‌য়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।