রোমাঞ্চ ছড়িয়ে হারল নাসিরদের ঢাকা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ৩ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

রোমাঞ্চ ছড়িয়ে হারল নাসিরদের ঢাকা

সম্পাদক
ফেব্রুয়ারি ৩, ২০২৩ ১১:২৯ অপরাহ্ণ
Link Copied!

রান তাড়ায় রংপুরকে শরীফুল ইসলামের নতুন বলে সুইং সামলাতে হয়েছে। ওপেনার মোহাম্মদ নাঈম ও মেহেদী হাসানকে দুর্দান্ত ডেলিভারিতে আউট করেন তিনি। এরপর ম্যাচটা নিয়ন্ত্রণ করছিলেন নুরুল একাই। ৭টি চার ও ৩টি ছক্কায় ৬১ রান করেছেন। এবারের বিপিএলে নুরুলের প্রথম ফিফটি পাওয়া ইনিংসটি থেমেছে শরীফুলের বলে। নুরুল আউট হওয়ার পরও জয়ের জন্য ২৯ রান দরকার ছিল রংপুরের। সে রান করতে গিয়ে তালগোল পাকিয়ে আরও ৫ উইকেট হারিয়েছে দলটি। এর মধ্যে চারটিই নিয়েছেন নাসির হোসেন।

পুরো বিপিএলে টপ অর্ডার থেকে ধারাবাহিকভাবে রান পায়নি ঢাকা। সিলেটে ফরচুন বরিশালের বিপক্ষে সে রান খরা কাটিয়ে ওঠে। সেদিন সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুন উদ্বোধনে ৭৪ রান যোগ করলে শক্তিশালী বরিশালকে হারায় ঢাকা। কিন্তু আজ রংপুরের বিপক্ষে সেটি করতে দেননি আজমতউল্লাহ ওমরজাই। সুইং ও সিম মুভমেন্টে ঢাকার টপ অর্ডারকে নাজেহাল করেছেন এই আফগান পেসার। ইনিংসের ৩ ওভারের মধ্যে নাসির হোসেন ও সৌম্যকে আউট করেন তিনি। ঢাকার কপালও খারাপ।

সে ধাক্কাটা আর সামলে উঠতে পারেনি ঢাকা। আবদুল্লাহ আল মামুন ২৩ ও আরিফুল হক ২৯ রান করলে দলের রান শুধু সম্মানজনক অবস্থানেই যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।