বিএনপির সমাবেশের কারণে নয়াপল্টনে তীব্র যানজট – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির সমাবেশের কারণে নয়াপল্টনে তীব্র যানজট

সম্পাদক
ফেব্রুয়ারি ৪, ২০২৩ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

 নিজস্ব প্রতি‌বেদক ::

রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে বিএনপির পূর্বনির্ধারিত সমাবেশ শুরু হয়েছে। সমাবেশকে কেন্দ্র করে বাড়ছে লোকসমাগম। বিপুল জনসমাগমের কারণে কাকরাইলে নাইটেঙ্গেল মোড় থেকে ফকিরাপুল এলাকায় রাস্তার দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

গ্যাস, বিদ্যুৎ, চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ এবং সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ২টায় দেশের ১০টি বিভাগীয় (দলের সাংগঠনিক বিভাগ) সদরে বিএনপির বিক্ষোভ সমাবেশ শুরু হয়েছে। কেন্দ্রীয়ভাবে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ শুরু হয়েছে বেলা ২টার পর।সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকে নয়াপল্টনে জড়ো হয়েছেন হাজার হাজার নেতাকর্মী। খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো এলাকা। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠছে নয়াপল্টন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সতর্ক অবস্থায় আছেন আইনশৃঙ্খলা রক্ষায় বাহিনীর সদস্যরা।

অন্যদিকে, আরও সাতটি পয়েন্টে সমাবেশ করছেন বিএনপির সমমনা দল ও জোটের নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।